পর্দা উঠছে স্বল্পদৈর্ঘ্য ও প্রামাণ্য চলচ্চিত্র উৎসবের

আগের সংবাদ

রাজধানীতে করোনার আরেকটি ঢেউ আঘাতের শঙ্কা বিশেষজ্ঞদের

পরের সংবাদ

রাজশাহীতে লকডাউন বাড়ল আরো সাতদিন

প্রকাশিত: জুন ১৬, ২০২১ , ৯:২৮ অপরাহ্ণ আপডেট: জুন ১৬, ২০২১ , ৯:২৯ অপরাহ্ণ

রাজশাহী নগরীতে সর্বাত্মক লকডাউন আরো সাতদিন বৃদ্ধি করা হয়েছে। নতুন সিদ্ধান্ত অনুযায়ী, আগামী ২৪ জুন মধ্যরাত পর্যন্ত শুধুমাত্র মহানগর এলাকায় কার্যকর হবে এ লকডাউন। তবে এলাকা বৃদ্ধির কথা শোনা গেলেও তা বাড়ানো হয়নি।

বুধবার (১৬ জুন) রাত ৮টায় নগরীর সার্কিট হাউজে বিষয়টি নিয়ে প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের এক মিটিং শেষে এমনটা ঘোষণা দেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান মেয়র।

তিনি বলেন, নগরীর পাড়া-মহল্লায় করোনা রোগী অনেক বেড়েছে। এ সাত দিনের লকডাউনে অবস্থার উন্নতি হয়নি। তাই করোনার সংক্রমণ রোধে এর সময় সীমা আরো বাড়ানোর প্রয়োজনীয়তা থেকেই ১৭ জুন থেকে বৃদ্ধি করে ২৪ জুন মধ্যরাত পর্যন্ত বৃদ্ধি করা হলো।

সভা শেষে জেলা প্রশাসক আব্দুল জলিল সাংবাদিকদের জানান, করোনার প্রকোপ না কমায় মহানগরীতে কঠোরভাবে কার্যকর হবে সর্বাত্মক লকডাউন। তবে জরুরি সেবার সঙ্গে সম্পৃক্তরা বের হতে বাধা নেই। এর বাইরে কেউ বের হলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক, জেলা প্রশাসক আব্দুল জলিল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়