রাজধানীর বিভিন্ন ক্লাবে গভীর রাতে অভিনেত্রী পরী মনির যাতায়াত

আগের সংবাদ

গুলশানে ক্লাবে ভাঙচুর ও মারধর, পরী মনির বিরুদ্ধে জিডি

পরের সংবাদ

কুড়িগ্রামে তিন ওয়ার্ডে কঠোর বিধি নিষেধ

প্রকাশিত: জুন ১৬, ২০২১ , ৭:২৬ অপরাহ্ণ আপডেট: জুন ১৬, ২০২১ , ৭:২৬ অপরাহ্ণ

কুড়িগ্রামে করোনায় আক্রান্তের সংখ্যা বৃদ্ধির কারণে স্থানীয় প্রশাসন জেলা সদরের পৌর এলাকার ৩টি ওয়ার্ডে নাগরিক চলাচলে কঠোর বিধি নিষেধ জারি করেছে। মঙ্গলবার (১৫ জুন) বিকেল থেকে আরোপিত বিধি নিষেধ ৭ দিনের জন্য পৌর এলাকার ২, ৩ ও ৭ নং ওয়ার্ডে বলবৎ থাকবে।

বুধবার স্বাস্থ্য বিভাগ সাংবাদিকদের জানান, গত ১০ দিনে (৫ জুন থেকে ১৫ জুন পর্যন্ত) জেলায় ২৭২ জনের নমুনা পরীক্ষায় ১১৫ জনের শরীরে করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। দশ দিনে আক্রান্তের গড় হার ৪২ শতাংশের উপরে।

তিনি আরও জানান, কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের করোনা ওয়ার্ডে ৫০ জনের ধারণ ক্ষমতা রয়েছে। মঙ্গলবার ১৫ জুন পর্যন্ত সেখানে ভর্তি রয়েছে ১১ জন।

অপর দিকে জেলার ফুলবাড়ী উপজেলার সীমান্ত এলাকার নাখারগন্জ গ্রামে বুধবার সকালে আলীম উদ্দিন নামের এক করোনা রোগী রংপুর সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

জেলায় এ পর্যন্ত ১ হাজার ৩৩১ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে মৃত্যু হয়েছে ২৭ জনের। এখন পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয়েছে ৮ হাজার ৬০১ জনের।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়