মুক্তি পেলেন আসামির পরিবর্তে সাজা ভোগ করা সেই মিনু

আগের সংবাদ

করোনা রোগীর জীবন রক্ষাকারী নতুন চিকিৎসা উদ্ভাবন

পরের সংবাদ

ইলিয়াস সানিকে ইট ছুড়ে শাস্তির মুখে সাব্বির

প্রকাশিত: জুন ১৬, ২০২১ , ৮:৪৯ অপরাহ্ণ আপডেট: জুন ১৬, ২০২১ , ৮:৫৭ অপরাহ্ণ

বহু বিতর্কের জন্ম দিয়েছেন সাব্বির। ম্যাচ চলাকালীন গ্যালারিতে গিয়ে দর্শক পিটিয়ে ছয় মাস নিষিদ্ধ পর্যন্ত হয়েছেন। ‘ব্যাডবয়’ খ্যাত এই ক্রিকেটার এবার বিতর্কের তালিকায় আরেকটি খারাপ অধ্যায় যোগ করলেন মাঠের এক খেলোয়াড়কে ইট ছুড়ে মেরে।

শেখ জামাল ধানমন্ডি ক্লাবের ইলিয়াস সানিকে লক্ষ্য করে ইট ছুড়ে আবারো নেতিবাচক খবরের শিরোনাম হলেন সাব্বির রহমান। সিসিডিএমের কাছে এ ব্যাপারে চিঠি দিয়েছে ক্লাবটি। শেখ জামালের ম্যানেজার টিপু সুলতান মাহমুদ বিষয়টি নিশ্চিত করেছেন।

ডিপিএলে আজ ওল্ড ডিওএইসএসের বিপক্ষে লড়ছিল শেখ জামাল। এসময় ফিল্ডিংয়ে ছিলেন শেখ জামালের স্পিনার ইলিয়াস সানি। এমন সময় হঠাৎ মাঠের বাইরে থেকে তাকে ইট ছুড়ে মারেন লিজেন্ডস অব রূপগঞ্জের ক্রিকেটার সাব্বির। শেখ জামাল ক্লাবের অভিযোগ, কেবল ইট ছুঁড়েই মারেননি সাব্বির, ইলিয়াস সানিকে অকথ্য ভাষায় গালিগালাজ করেছেন।

পাঠানো অভিযোগের চিঠিতে শেখ জামাল সিসিডিএমকে লিখেছে, ‘অত্যন্ত দুঃখের সহিত জানাচ্ছি যে, আজ ১৬ জুন ২০২১ তারিখে বিকেএসপি এর ৩ নম্বর মাঠে শেখ জামাল ধানমন্ডি ক্লাব লিমিটেড বনাম ওল্ড ডিওএইচএস স্পোর্টস ক্লাবের মধ্যকার খেলা চলাকালীন সময়ে শেখ জামাল ধানমন্ডি ক্লাব লিমিটেড-এর খেলোয়াড় মোহাম্মদ ইলিয়াসকে লিজেন্ডস অব রূপগঞ্জ এর খেলোয়াড় সাব্বির রহমান মাঠের বাইরে থেকে বিনা কারণে ইট ছুড়ে মারেন।’

চিঠিতে আরো লেখা হয়েছে, ‘অকথ্য ভাষায় গালিগালাজ ও উচ্চস্বরে বর্ণ বৈষম্য মূলক আচরণ করে বলেন যে, ওই কাইল্যা, কাইল্যা, কাইল্যা ইলিয়াস। একজন প্রফেশনাল ক্রিকেট খেলোয়াড় হিসেবে এমন আচরণ অশোভনীয়ই নয়, শাস্তিযোগ্য অপরাধও বটে। এমতাবস্থায়, সাব্বির রহমান রুম্মনের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করার জন্য আপনাকে বিশেষভাবে অনুরোধ জনানো যাচ্ছে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়