×

খেলা

স্পেন- সুইডেন গোলের দেখা পায়নি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ জুন ২০২১, ০৯:৩৪ এএম

স্পেন- সুইডেন গোলের দেখা পায়নি

সুইডেনের গোলপোস্টে বার বার আক্রমণ করে গোলের দেখা না পাওয়ায় হতাশ স্পেনের খেলোয়াড়রা।

শক্তি-সামর্থ্যে সুইডেনের থেকে অনেক এগিয়ে স্পেন। স্প্যানিশদের ফিফা রেংকিং ৬ এবং সুডেনের ১৮। সেই স্পেনকেই রুখে দিয়েছে সুইডিশরা। ইউরো চ্যাম্পিয়নশিপে আজ দুদলের ম্যাচটি ড্র হয়েছে গোলশূন্যভাবে। তাতে দুদলই পেল এক পয়েন্ট করে।

ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের যৌথভাবে সবচেয়ে সফল দল স্পেন। জার্মানির মত সর্বোচ্চ তিনবার ট্রফি জিতেছে তারা। ২০১২ সালের চ্যাম্পিয়নরা আজ সুইডেনের বিপক্ষে ম্যাচ দিয়ে এবারের ইউরো যাত্রা শুরু করে। স্পেন কোচ লুইস এনরিকে আক্রমণভাগে আলভারো মোরাতার সঙ্গে স্থান দেন দানি অলমো ও পাও তোরেসকে। তবে কেউই নামের প্রতি তেমন সুবিচার করতে পারেননি।

শেষ পর্যন্ত জেরার্ড মরেনোরা এসেই স্পেনকে দেখাতে পারেননি গোলের মুখ। স্পেনের এস্তাদিও লা কারতুজায় ১৬তম মিনিটের মাথায় প্রথম বলার মতো আক্রমণ করে স্পেন। প্রতিপক্ষ দলের গোলরক্ষক তা ফিরিয়ে দিয়ে হতাশ করেন স্পেনকে। আক্রমণ হোক কিংবা বল দখল, দুই ক্ষেত্রেই বিস্তর আধিপত্য দেখিয়েছে সার্জিও রামোসবিহীন দল। তবে তা ম্যাচের ফলে কোনো প্রভাব ফেলতে পারেনি। গোলশূন্য ড্রয়ের মাধ্যমেই থামতে হয়েছে উভয় দলকে। সুইডেন এদিন দলে পায়নি বড় তারকা দিজান কুলোসেভস্কিকে৷ করোনা ভাইরাসে পজিটিভ হওয়ার কারণে এ ম্যাচে খেলতে পারেননি জুভেন্টাস মিডফিল্ডার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App