×

বিনোদন

সুশান্তের প্রথম মৃত্যুবার্ষিকীতে রিয়ার স্ট্যাটাস 'ফিরে এসো'

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ জুন ২০২১, ১২:২০ পিএম

সুশান্তের প্রথম মৃত্যুবার্ষিকীতে রিয়ার স্ট্যাটাস 'ফিরে এসো'

সুশান্ত সিং রাজপুতের প্রথম মৃত্যুবার্ষিকীতে তাকে স্মরণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শোকবার্তা লিখলেন তার প্রাক্তনী রিয়া চক্রবর্তী। এখন সুশান্ত মামলায় অন্যতম অভিযুক্ত এই নায়িকা। খবর হিন্দুস্তান টাইমসের।

ঠিক এক বছর আগে একই দিনে মুম্বইয়ের নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয়েছিল সুশান্ত সিং রাজপুতের দেহ। তারিখটি ছিল ১৪ জুন, ২০২০। তারকার প্রথম মৃত্যুবার্ষিকীতে তাই সকাল থেকেই আবেগে ভাসছেন সুশান্তের ফ্যান ও টিনসেল টাউনে তার সহকর্মীরা। অভিনেতার মৃত্যু ঘিরে উঠে এসেছিল একাধিক প্রশ্নও। সুপ্রিম কোর্টের নির্দেশে সুশান্তের মৃত্যুর তদন্ত আজও সিবিআইয়ের হেফাজতে। তদন্ত চলাকালীন উঠে এসেছিল প্রয়াত তারকার প্রাক্তনী অভিনেত্রী রিয়া চক্রবর্তীর নাম। মাদক কাণ্ডে গ্রেফতার হয়ে হাজতবাসও করেছিলেন তিনি। আপাতত জামিনে মুক্ত রয়েছেন এই অভিনেত্রী।

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুত মামলায় নাম জড়ানোর পর গত একবছর ধরে বলিউড থেকে দূরে রিয়া। তাছাড়া নেটদুনিয়ায় ব্যাপক রোষের মুখে পড়েছেন রিয়া। এবার সুশান্তের প্রথম মৃত্যুবার্ষিকীতে তাকে স্মরণ করে সোশ্যাল মিডিয়ায় শোকবার্তা লিখলেন রিয়া।সঙ্গে পোস্ট করলেন সুশান্তের সঙ্গে তার হাসিখুশি মেজাজের একটি ছবি।

 
View this post on Instagram
 

A post shared by Rhea Chakraborty (@rhea_chakraborty) 

সুশান্তকে তার জীবনের 'রক্ষাকর্তা' বলে সম্বোধন করে রিয়া লেখেন আজও যখন সুশান্তের কথা মনে পড়ে, বড্ড কষ্ট হয় তার। সুশান্ত যে আর নেই একথা এক মুহূর্তেরও জন্যও বিশ্বাস করতে রাজি নন তিনি। অভিনেত্রী আরও লিখেছেন, কথায় বলে সময় নাকি সবকিছু ভুলিয়ে দেয়। কিন্তু তুমিই যে আমার 'সময়' এবং 'সবকিছু' দুইই ছিলে। আমার কেন জানি খুব মনে হয় মেঘের ওপর থেকে তোমার প্রিয় টেলিস্কোপ দিয়ে আমার ওপর নজর রাখছো তুমি। আমাকে সব বিপদের থেকে আগলে রাখছো।

এখানেই না থেমে ওই শোকবার্তায় সুশান্তের প্রাক্তনীর সংযোজন, আমি প্রতিদিন অপেক্ষা করি তোমাকে ফের একবার তোমার দেখা পাওয়ার জন্য। কারণ আমার ফ্রির বিশ্বাস তুমি আমার আশেপাশেই রয়েছো সবসময়। কিন্তু যখন বুঝি তা আর হবে না, অদ্ভুত একটা কোস্ট হয় আমার। তারপরেই আমার কানে আজও বাজে আমাকে একসময় বলা তোমার কিছু কথা, যা আজও প্রতিমুহূর্তে শক্তি জোগায় আমাকে।

তার 'বেবু' এবং 'পুটপুট' এর উদ্দেশে রিয়া আরও লেখেন যে সে ছাড়া জীবন পুরোপুরি অর্থহীন তার কাছে। সুশান্তকে রোজ মালপোয়া খাওয়াতে এবং পৃথিবীর কোয়ান্টাম ফিজিক্সের ওপর লেখা সব বই দিয়ে উঠতে পারেননি, তার আফসোস আজও যায়নি রিয়ার। বার্তার শেষে সুশান্তের উদ্দেশে 'ফিরে এসো আমার কাছে' বলতে ভোলেননি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App