×

জাতীয়

পরী মনি ইস্যুতে গ্রেপ্তার নাসির ভালো লোক, সংসদে চুন্নু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ জুন ২০২১, ০২:২০ পিএম

পরী মনি ইস্যুতে গ্রেপ্তার নাসির ভালো লোক, সংসদে চুন্নু

সাবেক প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু ও নাসির উদ্দিন মাহমুদ।

পরী মনি ইস্যুতে গ্রেপ্তার নাসির ভালো লোক, সংসদে চুন্নু

সোমবার নারী ও মদসহ আটক হয় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ।

ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা পরী মনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে গ্রেপ্তার নাসির উদ্দিন মাহমুদ একজন ভাল লোক, আমি তাকে ব্যক্তিগতভাবে জানি বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু।

মঙ্গলবার (১৫ জুন) জাতীয় সংসদে প্রস্তাবিত ২০২১-২২ অর্থ বছরের বাজেটের ওপর সাধারণ আলোচনায় অংশ নিয়ে বিরোধী দল জাতীয় পার্টির দলীয় সংসদ সদস্য এসব কথা বলেন। এর আগে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে দিনের কার্যসূচি শুরু হয়।

[caption id="attachment_290390" align="aligncenter" width="792"] সোমবার নারী ও মদসহ আটক হয় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ।[/caption]

মুজিবুল হক চুন্ন বলেন, গতকাল দেখলাম একজন অভিনেত্রী বিচার চেয়েছেন, আমার আপত্তি নাই। সেই মামলায় একজন গ্রেপ্তার হয়েছে। সেই লোকটি জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য। আমি তাকে ব্যক্তিগতভাবে জানি। উত্তরা ক্লাবে তিনি তিনবার প্রেসিডেন্ট ছিলেন, তিনি ভাল লোক।

মিডিয়ার প্রতি অনুরোধ রেখে চুন্নু বলেন, মিডিয়ার কাছে আমার অনুরোধ, মিডিয়ার ভাইয়েরা অনেক সময় দেখা যায় কোন মানুষ দোষী হওয়ার আগে মিডিয়ায় প্রচার হওয়ার কারণে সে দোষী হয়ে যায়। তাই অপরাধ প্রমাণিত হওয়ার আগে এভাবে প্রচার না করার অনুরোধ জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App