×

অপরাধ

কিশোর গ্যাং রক কিং গ্রুপের ৫ জন গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ জুন ২০২১, ০৬:০৯ পিএম

কিশোর গ্যাং রক কিং গ্রুপের ৫ জন গ্রেপ্তার

শনির আখড়ার গোবিন্দপুর এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেপ্তার করা হয়। ছবি: ভোরের কাগজ

রাজধানীর শনির আখরা থেকে কিশোর গ্যাং রক কিং গ্রুপের ৫ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তারা হলো- ইমন আহম্মেদ শুভ, সুমন মিয়া, আজাহারুল ইসলাম ওরফে দোলন, অন্তর হোসেন মোল্লা ও নাজমুল হাসান ওরফে সৈকত। সোমবার (১৫ জুন) দিবাগত রাতে শনির আখড়ার গোবিন্দপুর এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ৩৭৪ পিস ইয়াবা ট্যাবলেট, দুটি সুইচ গিয়ার, দুটি স্টীলের বাটন, তিনটি মেটাল চেইন ও ৫টি বক্সিং পাঞ্চার যন্ত্র উদ্ধার করা হয়। র‌্যাব-৩ এর অতিরিক্ত পুলিশ সুপার বীণা রাণী দাস মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করে জানান, গত ১৬ মে সন্ধ্যায় রাজধানীর মেয়র হানিফ ফাইওভারের উপর জয় কালী মন্দিরের কাছে একটি প্রাইভেটকারের গতি রোধ করে কতিপয় কিশোর গ্যাংয়ের সদস্যরা গাড়ীর চালককে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং তাকে শারীরিকভাবে আক্রমনের জন্য উদ্ধত হয় এবং গাড়ীতে আঘাত করে। এ সময় উক্ত গাড়ীতে এক জন ভদ্রলোক তার স্ত্রী এবং সন্তানসহ অবস্থান করছিলেন।

উক্ত ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ পেলে জনমনে ব্যাপক অসন্তোষ সৃষ্টি হয়। এরই ধারাবাহিকতায় র‌্যাব ঘটনাটির সঙ্গে জড়িত ব্যক্তিদের সম্পর্কে গোয়েন্দা তথ্য সংগ্রহ শুরু করে। গোয়েন্দা তথ্যর ভিত্তিতে র‌্যাব জানতে পারে যে, উক্ত কিশোররা রক কিং কিশোর গ্যাং গ্রুপের সদস্য। তারা মাদক ক্রয়-বিক্রয় ও সেবন, এলাকায় চাঁদাবাজি, ছিনতাই, সাধারণ মানুষকে হয়রানি এবং বিভিন্ন রকম সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করে আসছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে বলেও জানান র‌্যাবের এ কর্মকর্তা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App