দলে জ্ঞানভিত্তিক চর্চা আরো বাড়াতে হবে

আগের সংবাদ

সোহরাওয়ার্দী-মীর্জা

পরের সংবাদ

পরী মনির মামলা: নাসিরসহ আসামিদের ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ

প্রকাশিত: জুন ১৫, ২০২১ , ৯:১৯ পূর্বাহ্ণ আপডেট: জুন ১৫, ২০২১ , ১২:৫৪ অপরাহ্ণ

পরী মনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে গ্রেপ্তার ব্যবসায়ী নাসির উদ্দিনসহ বাকি আসামিদের আদালতে তোলা হবে আজ মঙ্গলবার। ১০ দিনের রিমান্ড চাইবে পুলিশ। তাদের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদক আইনে মামলা রয়েছে। সোমবার (১৪ জুন) উত্তরা বাসা থেকে মামলার প্রধান আসামি নাসির উদ্দিনসহ পাঁচ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা যায় বোট ক্লাবে যেখানে ঘটনাটি ঘটেছে সেখানে যাবে ডিবি পুলিশ। এছাড়া নাসির উদ্দিনকে বোট ক্লাব থেকে বহিষ্কার করা হয়েছে।

রবিবার সংবাদ সম্মেলনে নিজের উপর নির্যাতনের কথা বলতে গিয়ে বার বার কান্নায় ভেঙে পড়েন পরী মনি।

এর আগে রবিবার (১৩ জুন) সন্ধ্যায় নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ এনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে বিচার দাবি করেছিলেন পরী মনি। ঘটনার বিস্তারিত জানাতে রাত সাড়ে ১০টায় তার বনানীর বাসভবনে সংবাদ সম্মেলন ডাকেন এই অভিনেত্রী।

এসময় সংবাদ সম্মেলনে তিনি বারবার কান্নায় ভেঙে পড়েন। এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত থাকা পরিচালক ও নাট্যকার চয়নিকা চৌধুরী পরী মনিকে সান্ত্বনা দেওয়ার চেষ্টা করেন। তখন তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন বলেও জানান।

পরে ২৪ ঘণ্টার মধ্যে অভিযান চালিয়ে অভিযুক্তদের গ্রেপ্তার করে পুলিশ। এসময় তার বাসা থেকে বিপুল পরিমাণ মাদক এবং তিনজন রক্ষিতাকে উদ্ধার করা হয়।

এদিকে তাকে গ্রেপ্তারের পর পরী মনি সাংবাদিকদের কছে স্বস্তি প্রকাশ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়