পরীক্ষা নিতে না পারলে বিকল্প ব্যবস্থা জানাবে মন্ত্রণালয়: শিক্ষামন্ত্রী

আগের সংবাদ

বঙ্গবন্ধু রেল সেতুর নির্মাণ সরঞ্জামবাহী জাহাজ মোংলায়

পরের সংবাদ

পরী মনিকে নির্যাতন: নাসিরসহ পাঁচজন সিএমএম আদালতে

প্রকাশিত: জুন ১৫, ২০২১ , ৩:০৩ অপরাহ্ণ আপডেট: জুন ১৫, ২০২১ , ৪:৩১ অপরাহ্ণ

অভিনেত্রী পরী মনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টায় অভিযুক্ত প্রধান আসামি ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদসহ গ্রেপ্তার ৪ জনকে মাদক মামলায় ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করেছে পুলিশ।

মঙ্গলবার (১৫ জুন) দুপুরে তাদেরকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিট্রেট আদালতে হাজির করার পর এ আবেদন করেন মামলাটির তদন্তে নিয়োজিত পুলিশ কর্মকর্তা। মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট খায়ের জেসির আদালতে এ রিমান্ড শুনানি অনুষ্ঠিত হবে।

রিমান্ড আবেদনের পর বিষয়টি নিশ্চিত করেন বিমানবন্দর থানায় মাদক মামলার বাদী গোয়েন্দা পুলিশ (ডিবি) গুলশান জোনাল টিমের উপ-পরিদর্শক (এসআই) মানিক কুমার সিকদার।

এ মামলায় অন্যান্য আসামিরা হলেন, তুহিন সিদ্দিকী অমি (৩৩), নাসির উদ্দিন মাহমুদের দুই রক্ষিতা লিপি আক্তার (১৮) ও সুমি আক্তার (১৯) এবং অমির গার্লফ্রেন্ড নাজমা আমিন বৃষ্টি (২৪)।

এদিকে তদন্তের জন্য দুপুরের পর ডিবি কার্যালয়ে যেতে বলেছে পরী মনিকে। তাদের গ্রেপ্তারের পর ফেসবুকে স্ট্যাটাস দিয়ে প্রধানমন্ত্রীর প্রতি ও দেশের আইনের প্রতি আস্থা আছে বলে জানান এই নায়িকা। গ্রেপ্তারের পর নাসির উদ্দিনকে বোট ক্লাব থেকে বহিষ্কার করা হয়।

এর আগে রবিবার (১৩ জুন) সন্ধ্যায় নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ এনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে বিচার দাবি করেছিলেন পরী মনি। ঘটনার বিস্তারিত জানাতে রাত সাড়ে ১০টায় তার বনানীর বাসভবনে সংবাদ সম্মেলন ডাকেন এই অভিনেত্রী।

রবিবার রাতে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ এন স্ট্যাটাস দেন পরী মনি।

এসময় সংবাদ সম্মেলনে তিনি বারবার কান্নায় ভেঙে পড়েন। সংবাদ সম্মেলনে উপস্থিত থাকা পরিচালক ও নাট্যকার চয়নিকা চৌধুরী পরী মনিকে সান্ত্বনা দেওয়ার চেষ্টা করেন। তখন তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন বলেও জানান।

তিনি জানান, বনানী থানায় গেলে তার অভিযোগ কেউ লিখিত নেননি। চারদিন তিনি বিভিন্ন জায়গায় ঘুরেছেন কোনে সহযোগিতা পাননি।

সংবাদ সম্মেলনের ২৪ ঘণ্টার মধ্যে অভিযান চালিয়ে অভিযুক্তদের গ্রেপ্তার করে পুলিশ। এসময় নাসির উদ্দিনের বাসা থেকে বিপুল পরিমাণ মাদক এবং তিনজন রক্ষিতাকে উদ্ধার করা হয়।

ডি-এফবি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়