প্রশাসনে ৩ লাখ ৮০ হাজার পদ শূন্য

আগের সংবাদ

মাতামুহুরী নদীগর্ভে বিলীন বাঘগুজারা-বদরখালী সড়ক

পরের সংবাদ

গোবিন্দগঞ্জে ৫ বাড়িতে লকডাউন ঘোষণা

প্রকাশিত: জুন ১৫, ২০২১ , ৯:০৮ অপরাহ্ণ আপডেট: জুন ১৫, ২০২১ , ৯:০৯ অপরাহ্ণ

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা শহরের পান্তাপাড়া, মহিমাগঞ্জ সড়ক এবং স্বাস্থ্য কমপ্লেক্স এলাকার পাঁচটি বাড়ি মঙ্গলবার (১৫ জুন) বিকেলে লকডাউন করা হয়েছে। গত চব্বিশ ঘন্টায় ছয়জন করোনা পজেটিভ হওয়ায় এই পাঁচটি বাড়ি লকডাউন করে উপজেলা প্রশাসন। এসব বাড়িতে করোনা পজেটিভ রোগী আছে মর্মে বাড়ির দেয়ালে কাগজ সেটে দেওয়া হয়। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু সাঈদ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক শহিদুল ইসলাম ও গোবিন্দগঞ্জ থানার ওসি মেহেদী হাসান উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু সাঈদ বলেন, গত চব্বিশ ঘণ্টায় উপজেলায় ছয়জন করোনা পজেটিভ ধরা পড়ে। এনিয়ে উপজেলায় করোনা পজেটিভ রোগীর সংখ্যা দাঁড়াল ১৫ জনে। আক্রান্তরা উপজেলা শহর ও উপজেলার বিভিন্ন স্থানে ছড়িয়ে রয়েছেন। এরমধ্যে একজন চিকিৎসক, একজন সেবিকা, একজন ব্যাংকারসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ রয়েছেন। তিনি আরও বলেন, জননিরাপত্তার কথা চিন্তা করে আজ পাঁচটি বাড়ি লকডাউন করা হয়। পর্যায়ক্রমে অণ্যান্য আক্রান্ত বাড়িগুলো লকডাউন করা হবে।

এদিকে গাইবান্ধার সিভিল সার্জন কার্যালয় সুত্র জানায়, গত চব্বিশ ঘন্টায় জেলায় ৩১ জনের নমুনার ফলাফল পাওয়া যায়। এরমধ্যে ১১জন করোনা পজেটিভ সনাক্ত হয়েছেন। ১১ জনের মধ্যে ছয়জনই গোবিন্দগঞ্জ উপজেলায়। আক্রান্তের হার শতকরা প্রায় ৩৫ ভাগ।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়