×

জাতীয়

সংসদে পরী মনির ধর্ষণকারীদের শাস্তির দাবি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ জুন ২০২১, ০২:০০ পিএম

সংসদে পরী মনির ধর্ষণকারীদের শাস্তির দাবি

ফাইল ছবি

সংসদে পরী মনির ধর্ষণকারীদের শাস্তির দাবি

বিএনপি সাংসদ হারুনুর রশীদ। ফাইল ছবি

অভিনেত্রী পরী মনির ধর্ষণ চেষ্টাকারীদের শাস্তির দাবি জানিয়েছেন বিএনপি সংসদ সদস্য হারুন অর রশীদ। তিনি স্পিকারের উদ্দেশ্যে বলেন, অভিনেত্রী পরী মনি মৃত্যু পথযাত্রী, তাকে গত রাতে মাদকের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে ধর্ষণের চেষ্টা করা হয় বলে জানিয়েছেন অভিনেত্রী। কিন্তু তিনি পুলিশের কাছে অভিযোগ জানাতে গেলে পুলিশের পক্ষ থেকে তাকে গত রবিবার রাতে কোন সহায়তা বা পদক্ষেপ নেওয়া হয়নি।

কোনো পদক্ষেপ গ্রহণ না করায় তার তীব্র নিন্দা জানান হারুন।

সোমবার (১৪ জুন) একাদশ জাতীয় সংসদের ত্রয়োদশ (বাজেট) অধিবেশনে প্রশ্নোত্তর পর্বে এ মন্তব্য করেন হারুন অর রশীদ। সকাল ১১টায় স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে সংসদ অধিবেশন শুরু হয়।

[caption id="attachment_290187" align="aligncenter" width="700"] সংসদে বক্তব্য দেন হারুন অর রশীদ। ফাইল ছবি[/caption]

হারুন অর রশীদ বলেন, আজকে দেখলাম, পরীমনি বিদ্ধস্ত, তিনি মৃত্যু পথযাত্রী। তিনি প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন। তাকে ধর্ষণ ও নির্যাতনের শিকার হতে হয়েছে। কয়েক দিন আগে দেখলাম মুনিয়া। যাকে গুলশানে…। তার সঙ্গে যারা জড়িত…। আইন কি নেই স্পিকার? স্বরাষ্ট্র মন্ত্রণালয় কি করছে। আজকে অন্য কেউ হলে তাদেরকে গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসা হতো। তারা নিঃসন্দেহে মাফিয়া স্পিকার। তাই যে আইন প্রণয়ন করেছেন স্পিকার। সেটা সঠিকভাবে প্রয়োগ করার নীতিগত সিদ্ধান্ত নিন, যে আমরা জনস্বার্থে আইন প্রয়োগ করবো।

হারুন অর রশীদ বলেন, সংসদে প্রতি নিয়তই আইন পাস হচ্ছে। কিন্তু আইনের যদি প্রয়োগ না হয়, তাহলে লাভ কি হবে?

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App