×

জাতীয়

বোট ক্লাব সাময়িক বন্ধ ঘোষণা করেছে কর্তৃপক্ষ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ জুন ২০২১, ০১:২০ পিএম

বোট ক্লাব সাময়িক বন্ধ ঘোষণা করেছে কর্তৃপক্ষ

ঢাকা বোট ক্লাব।

পরী মনিকে ধর্ষণচেষ্টার ঘটনাস্থল ঢাকা বোট ক্লাব সাময়িক বন্ধ ঘোষণা করেছে কর্তৃপক্ষ। সকাল থেকেই ক্লাবের সদস্যহ কাউকেই ঢুকতে দেওয়া হচ্ছে না। ক্লাবের কোনো সদস্য আসলে ক্লাব বন্ধ রয়েছে জানিয়ে তাদেরকে ফেরত পাঠানো হচ্ছে।

সোমবার (১৪ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে চ্যানেল টোয়েন্টিফোরের লোগো লাগানো একটি প্রাইভেটকারে এক তরুণী ও একজন মহিলা ক্লাবে প্রবেশের চেষ্টা করেন। নিরাপত্তাকর্মীরা তাদের আটকিয়ে পরিচয় জানতে চান। সাদা রঙের প্রাইভেটকারটি ড্রাইভ করতে থাকা মহিলাটি নিজেকে ক্লাবের সদস্য পরিচয় দেন।

পরে নিরাপত্তাকর্মীরা তাকে জানায়, আজ সকালে কর্তৃপক্ষ ক্লাবকে সাময়িক বন্ধ ঘোষণা করেছে। আপাতত কাউকেই ভেতরে যেতে দেওয়া হচ্ছে না। পরে তারা গাড়ি ঘুরিয়ে চলে যান।

ক্লাবটির দায়িত্বে থাকা সিকিউরিটি ম্যানেজার মো. সিদ্দিক ভোরের কাগজকে বলেন, সকালে ওয়ারলেসের মাধ্যমে জানানো হয়, ক্লাব সাময়িক বন্ধ ঘোষণা করা হয়েছে। কেউ যেন ভেতরে প্রবেশ করতে না পারে।

সোমবার (১৪ জুন) সকালে সাভার মডেল থানায় মামলা করেন অভিনেত্রী পরী মনি। মামলায় অভিযুক্ত নাসির উদ্দিন মাহমুদসহ অজ্ঞাতনামা ছয় জনকে আসামি করা হয়েছে।

এর আগে রবিবার রাতে ফেসবুক পোস্টে বিচার চেয়ে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহায্য কামনা করেন পরী মনি। যাতে তিনি অভিযোগ করেন যে সম্প্রতি তাকে ‘ধর্ষণ এবং হত্যা করার চেষ্টা’ করা হয়েছে। বনানী থানার পুলিশ রবিবার বলেছিল, তারা কোনো অভিযোগ পায়নি। রবিবার রাতেই বনানীর বাসায় এক সংবাদ সম্মেলনে তিনি অভিযোগের বিস্তারিত তুলে ধরেন এই অভিনেত্রী। এ সময় তিনি বারবার কান্নায় ভেঙে পড়ছিলেন।

অভিযোগে তিনি জানান, ঘটনার পর বৃহস্পতিবার ভোর রাতে তিনি বনানী থানায় অভিযোগ করতে গিয়েছিলেন, সে সময় দায়িত্বপ্রাপ্ত কোন কর্মকর্তা তার অভিযোগ রেকর্ড করেননি। এরপরে গত চারদিনেও তিনি বিভিন্নভাবে অভিযোগ জানানোর চেষ্টা করেছেন। একজন প্রভাবশালী ব্যবসায়ী তাকে বিষয়টি চেপে যাওয়ার জন্য তাকে ভয়ভীতি প্রদর্শন করেছেন।

পরীমনি বলেন, চারদিনে তার ভাষায়, তিনি ‘কোথাও বিচারের কোন আশা’ পাননি। সেজন্যই ফেসবুকে প্রধানমন্ত্রীর কাছে বিচার চেয়েছেন।

পরীমনিকে নিয়ে আলোচনায় আসা ঢাকা বোট ক্লাবে দুই হাজার সদস্য আছে বলে জানা গেছে। ঘটনার দিন ক্লাবে উপস্থিত হাবিবুর রহমান নামে এক সদস্য এ তথ্য জানিয়েছেন।

ক্লাবটির পাশের জমি 'তুরাগ রিক্রিেয়শন ওয়ার্ল্ডের'' মালিক হাবিবুর রহমান ভোরের কাগজকে বলেন, ৩ বছর আগে তিনি ক্লাবের সদস্য হন। দুই হাজার সদস্য রয়েছে ক্লাবটিতে। মূলতো পরিবারসহ সবাই এখানে খেতে ও ঘুরতে আসেন। ক্লাবের নিচতলায় রয়েছে রেস্টুরেন্ট। দুইতলায় বার ও হলরুম। ঘটনার দিন রাতে দুইতলায় তেমন ভীড় ছিল না। তবে নিচতলায় ৩০-৩৫ জন ছিলেন। হুট করেই তিনি দুইতলায় ঝগড়ার খবর জানতে পারেন। কিন্তু পরীমনি সেখানে ছিল সে বিষয়ে কিছু জানেন না। তবে অভিযুক্ত নাসির উদ্দিন সেখানে উপস্থিত ছিলেন বলে জানান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App