×

জাতীয়

পরী মনির ঘটনায় দুঃখ প্রকাশ ঢাকা বোট ক্লাবের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ জুন ২০২১, ০২:১৬ পিএম

পরী মনির ঘটনায় দুঃখ প্রকাশ ঢাকা বোট ক্লাবের

বখতিয়ার আহমেদ খান।

পরী মনির ঘটনায় দুঃখ প্রকাশ ঢাকা বোট ক্লাবের

সোমবার দুপুরে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন ঢাকা বোট ক্লাবের ইসি কমিটির সদস্য বখতিয়ার আহমেদ খান। ছবি: ভোরের কাগজ

পরী মনির ঘটনায় দুঃখ প্রকাশ করেছে ঢাকা বোট ক্লাব। সোমবার (১৪ জুন) দুপুরে বোট ক্লাবের ইসি কমিটির সদস্য বখতিয়ার আহমেদ খান গণমাধ্যমে এ দুঃখ প্রকাশ করেন।

বখতিয়ার আহমেদ খান, অভিযোগ প্রমাণিত হলে নাসির উদ্দিন মাহমুদের বিরুদ্ধে ক্লাবের নিয়ম অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে। ইতোমধ্যে তদন্ত শুরু করা হয়েছে। এ ঘটনার যাতে পুণরাবৃত্তি না ঘটে সে বিষয়ে আরও সতর্ক ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে, সোমবার সকালে সাভার মডেল থানায় মামলা করেন অভিনেত্রী পরী মনি। মামলায় অভিযুক্ত নাসির উদ্দিন মাহমুদসহ অজ্ঞাতনামা ছয় জনকে আসামি করা হয়েছে।

[caption id="attachment_290137" align="aligncenter" width="700"] অভিনেত্রী পরী মনি[/caption]

এর আগে রবিবার রাতে ফেসবুক পোস্টে বিচার চেয়ে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহায্য কামনা করেন পরী মনি। যাতে তিনি অভিযোগ করেন যে সম্প্রতি তাকে ‘ধর্ষণ এবং হত্যা করার চেষ্টা’ করা হয়েছে। বনানী থানার পুলিশ রবিবার বলেছিল, তারা কোনো অভিযোগ পায়নি। রবিবার রাতেই বনানীর বাসায় এক সংবাদ সম্মেলনে তিনি অভিযোগের বিস্তারিত তুলে ধরেন এই অভিনেত্রী। এ সময় তিনি বারবার কান্নায় ভেঙে পড়ছিলেন।

অভিযোগে তিনি জানান, ঘটনার পর বৃহস্পতিবার ভোর রাতে তিনি বনানী থানায় অভিযোগ করতে গিয়েছিলেন, সে সময় দায়িত্বপ্রাপ্ত কোন কর্মকর্তা তার অভিযোগ রেকর্ড করেননি। এরপরে গত চারদিনেও তিনি বিভিন্নভাবে অভিযোগ জানানোর চেষ্টা করেছেন। একজন প্রভাবশালী ব্যবসায়ী তাকে বিষয়টি চেপে যাওয়ার জন্য তাকে ভয়ভীতি প্রদর্শন করেছেন।

পরীমনি বলেন, চারদিনে তার ভাষায়, তিনি ‘কোথাও বিচারের কোন আশা’ পাননি। সেজন্যই ফেসবুকে প্রধানমন্ত্রীর কাছে বিচার চেয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App