×

বিনোদন

জীবন নিয়ে শঙ্কায় পরী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ জুন ২০২১, ১১:০০ এএম

জীবন নিয়ে শঙ্কায় পরী

নিজ বাসায় এক সাংবাদিক সম্মেলনে এ শঙ্কা প্রকাশ করেন পরী।

নিজের জীবন নিয়ে শঙ্কিত ঢালিউডের আলোচিত অভিনেত্রী পরী মনি। গতকাল রবিবার (১৩ জুন) রাত পৌনে ১১টায় বনানীর নিজ বাসায় এক সাংবাদিক সম্মেলনে এ শঙ্কা প্রকাশ করেন পরী। এ সময়ে তিনি নাসির ইউ মাহমুদ ও অমি নামক দুজন ব্যক্তির বিরুদ্ধে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ করেছেন। এর আগে এক ফেসবুক পোস্টে তাকে ধর্ষণ ও হত্যাচেষ্টা করার অভিযোগ করে তিনি প্রধানমন্ত্রীর কাছে বিচার চান। তবে সেখানে অভিযুক্তদের ব্যাপারে কিছুই লেখেননি।

নিজের নিরাপত্তা নিয়ে শঙ্কা প্রকাশ করে অভিনেত্রী বলেন, ‘আমি সুইসাইড করার মতো মেয়ে না। আমি যদি মরে যাই, বুঝবেন মেরে ফেলা হয়েছে। আমি সুইসাইড করতে পারি না, সুইসাইড করব না। আমি আমার বিচার নিয়ে মরব। আমার সঙ্গে অন্যায় করা হয়েছে। আমি অন্যায়ের বিচার চাই।’ এ সময় একাধিকবার কান্নায় ভেঙে পড়তে দেখা গেছে তাকে।

পরী মনির অভিযোগ, ‘গত বুধবার রাত ১২টায় আমাকে বিরুলিয়ায় নাছির ইউ. মাহমুদের কাছে নিয়ে যায় অমি। সে সময় নাছির ইউ. মাহমুদ নিজেকে ঢাকা বোট ক্লাবের সভাপতি হিসেবে পরিচয় দেন। সেখানে নাছির ইউ. মাহমুদ আমাকে মদ খেতে অফার করেন। আমি রাজি না হলে আমাকে জোর করে মদ খাওয়ানোর চেষ্টা করেন। একপর্যায়ে আমাকে চড় থাপ্পড় মারেন। তারপর নির্যাতন ও হত্যাচেষ্টা করেন। অমিও এ ঘটনার সঙ্গে জড়িত।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App