×

জাতীয়

আমি অনেক খুশি, শান্তি লাগতেছে: পরী মনি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ জুন ২০২১, ১১:০৫ পিএম

আমি অনেক খুশি, শান্তি লাগতেছে: পরী মনি

ফাইল ছবি

আমি অনেক খুশি, শান্তি লাগতেছে: পরী মনি

সাংবাদিকদের সঙ্গে বনানীর বাসায় কথা বলছেন পরী মনি। ছবি: সংবাদ সম্মেলনের ভিডিও থেকে

আমি অনেক খুশি, শান্তি লাগতেছে: পরী মনি

সাংবাদিকদের সঙ্গে বনানীর বাসায় কথা বলছেন পরী মনি। ছবি: সংবাদ সম্মেলনের ভিডিও থেকে

ধর্ষণ ও হত্যা চেষ্টার মামলায় ঢাকা বোট ক্লাবের বহিষ্কৃত নির্বাহী সদস্য নাসির উদ্দিন মাহমুদ গ্রেপ্তার হওয়ার স্বস্তি প্রকাশ করেছেন চিত্রনায়িকা পরীমনি।

সোমবার (১৪ জুন) রাতে তার বনানীর বাসায় এক সংবাদ সম্মেলনে তার অভিব্যক্তি তুলে ধরেন।

সাংবাদিকদের পরী মনি বলেন, আমাকে ক্যামেরার সামনে এভাবে দাঁড়াতে হবে। আমি এভাবে দাঁড়িয়ে ইউজটু না। আমার কাজ নিয়ে সবসময় দাঁড়িয়েছি। আমি ৫ মিনিট ফিল করলাম। আমাকে এভাবেও দাঁড়াতে হয়েছে। আজকে আমি অনেক খুশি। আজকে শান্তি লাগতেছে। যখন দেখছি যে এত তাড়াতাড়ি জিনিসগুলো হইছে। এতোটা আশা করতে পারছিলাম না। আমি সবার প্রতি কৃতজ্ঞ। আমি চেয়েছি কোনোভাবেই কাঁদব না। যখন কারও সাপোর্ট ছিল না, তখনও আমি ভেঙে পড়িনি। আর আপনারা আমাকে অনেক সাহস যুগিয়েছেন। তাই আমি কীভাবে ভেঙে পড়ব?

[caption id="attachment_290295" align="aligncenter" width="700"] রবিবার রাতে সংবাদ সম্মেলনে পরী মনি। ছবি: ভোরের কাগজ[/caption]

সাংবাদিকরা নাসির উদ্দিনের সঙ্গে পরী মনির পরিচয় কিভাবে জানতে চাইলে তিনি বলেন, নাসিরের সঙ্গে ওখানেই দেখা হয়েছে। ওনার নাম যে নাসির উদ্দিন আমি নামই জানি না।

মদ নিতে বাধা দেওয়ায় আপনার সঙ্গে থাকা ছেলেগুলো মারধর করেছে এমন প্রশ্নে পরীমনি বলেন, এটা তো কেমন বাচ্চাসুলভ আচরণ হয়ে গেলো, না! ১৫ সেকেন্ডের ভিডিও শোনেন। এটা আপনার কান নিতে পারবেন না! তারপরেও এটা, কিছু বলার নেই আমার।

সেখানে কেন গিয়েছেন জানতে চাইলে তিনি বলেন, সেখানে ইনভাইটেও যাইনি। ওটা যে ক্লাব; আমি জানতাম না। আমাদের সঙ্গে যে অমি ভাইয়া ছিল তার একটা কাজ ছিল। আমি বলিনি অমি ভাইয়া আমাকে প্ল্যান করে নিয়ে গেছে।

সেখানে গাড়ি থেকে নামার বিষয়ে অমিকে উদ্ধৃত করে তিনি বলেন, তোমরা এখানে সিকিউরড। তখন রাত ১২টা প্রায়। ওখানে সিকিউরিটি ঢুকতে দিচ্ছিল না। পরে কাউকে ফোন করেছিল।

ওই ব্যক্তি আইজিপির বন্ধু আপনি জানেন কিনা- এ প্রশ্নের জবাবে পরীমনি বলেন, ওখানে যে ছিলেন সে বারবার বলেছেন উনি (নাসির উদ্দিন মাহমুদ) আইজিপির বন্ধু। এরপর পরী মনি বলেন, আমার সঙ্গে অন্যায় হলে বিচার চাব না? একজনেরও নাম জানি না, তাই বলে কি ঘটনা পুলিশকে বলব না? ইজ্জত তো আমার হানি হয়েছে ভাই। সেটার বিচার চাওয়া কি ইজ্জত যাওয়ার ব্যাপার?

ধর্ষণ ও হত্যাচেষ্টার সেই রাতের ভয়াবহ ঘটনা মনে করতে চান না পরীমনি। তিনি বলেন, ওই রাতের কথা তো আসলে স্মৃতি থেকে মুছে ফেলা যাবে না। কিন্তু সেই রাতের কথা আমি মনে করতে চাই না।

ধর্ষণ ও হত্যা চেষ্টা মামলায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদকে সোমবার গ্রেফতার করা হয়েছে। উত্তরার একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে নাসির ও অমিসহ ৫ জনকে গ্রেফতার করা হয়। এ সময় নাসিরের সঙ্গে থাকা তিন নারীকেও গ্রেফতার করা হয়। গোয়েন্দা পুলিশ অভিযানের সময় ফ্ল্যাট থেকে বিদেশি মদ ও এক হাজার পিচ ইয়াবা উদ্ধার করে।

এর আগে পরী মনিকে ধর্ষণ ও হত্যা চেষ্টার ঘটনাটি কারও নাম উল্লেখ না করে ফেসবুকে এক দীর্ঘ স্ট্যাটাস দেন তিনি। সেখানে এই ঘটনার বিচার চান প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে। পরের দিন রোববার তিনি বনানীর বাসায় সাংবাদ সম্মেলন করেন। সেখানে অভিযুক্ত হিসেবে নাসির উদ্দিন মাহমুদের নাম উল্লেখ করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App