এনা পরিবহনের এমডির সম্পদের হিসাব তলব দুদকের

আগের সংবাদ

সারাদেশে গ্যাস সংকট কাটবে মঙ্গলবার থেকে

পরের সংবাদ

মধ্য আকাশে কর্মী ও যাত্রীদের মধ্যে মারামারি, বিমানের জরুরি অবতরণ

প্রকাশিত: জুন ১৪, ২০২১ , ৯:১০ অপরাহ্ণ আপডেট: জুন ১৪, ২০২১ , ৯:১০ অপরাহ্ণ

মাঝ আকাশে এক যাত্রীর সঙ্গে উড়ানের দুই কর্মী ও সহযাত্রীদের ধস্তাধস্তি গোলমালের জেরে ওকলাহামায় জরুরি অবতরণ করল লস অ্যাঞ্জেলেস থেকে আটলান্টাগামী ডেল্টার একটি বিমান। যাত্রীটিকে আটক করেছে পুলিশ। খবর আনন্দবাজার পত্রিকার।

ঘটনা শুক্রবার স্থানীয় সময় বেশি রাতের দিকে। হঠাৎই এক যাত্রী ক্ষেপে গিয়ে আক্রমণ করে বসেন দুজন ফ্লাইট অ্যাটেনড্যান্টকে। তাকে বাধা দিতেই বারবার হুমকি দেন, প্লেন নামিয়ে দেব!

মাঝ আকাশে থাকা বিমানের পাইলট তখন অন্য যাত্রীদের সাহায্য চেয়ে বার্তা পাঠান। তার পরেই এগিয়ে আসেন কয়েক জন যাত্রী। সকলে মিলে কাবু করেন ওই অবাধ্য যাত্রীকে। ইতিমধ্যে বিমানচালক প্লেনটিকে ওকলাহামা সিটি বিমানবন্দরে জরুরি অবতরণ করান। সেখানে সন্দেহভাজন ওই যাত্রীকে আটক করে হেফাজতে নেয় পুলিশ। পরে কিছু শারীরিক অস্বস্তির কথা জানানোয় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশের একটি সূত্রের দাবি, ওই যাত্রীর কিছু মানসিক সমস্যা রয়েছে। তিনি ওই উড়ান সংস্থারই ছুটিতে থাকা কর্মী। বয়স কুড়ির কোঠায়। তবে গোটা ঘটনায় বিমানের কোনও যাত্রী আহত হননি।

ডি-এফবি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়