ওমানকে ছাড় দিতে নারাজ তপুরা

আগের সংবাদ

সংসদে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ওপর ১৫ শতাংশ করের বিরোধিতা

পরের সংবাদ

ফেনীতে একসঙ্গে ৪ কন্যা সন্তানের জন্ম দিলেন গৃহবধূ

প্রকাশিত: জুন ১৪, ২০২১ , ১০:৩৩ অপরাহ্ণ আপডেট: জুন ১৪, ২০২১ , ১০:৩৪ অপরাহ্ণ

ফেনীতে একসঙ্গে চার কন্যা সন্তান জন্ম দিয়েছেন সালমা আক্তার (২৪) নামে এক নারী। সোমবার (১৪ জুন) বিকেলে শহরের ডা. হায়দার ক্লিনিকে এই চার শিশুর জন্ম হয়।

সালমা আক্তার ফেনীর ফুলগাজী উপজেলার জিএমহাট ইউনিয়নের শরীফপুর পাটোয়ারী বাড়ির প্রবাসী আলম পাটোয়ারীর স্ত্রী।

স্বজনরা জানান, আল্ট্রাসনোগ্রাফির মাধ্যমে ডাক্তাররা দুটি সন্তানের ধারণা দিয়েছিল। তবে হায়দার ক্লিনিকে নিয়ে আসা হলে চিকিৎসক তার অবস্থা দেখে সিজার করা হয়। পর্যায়ক্রমে চারটি কন্যা সন্তানের জন্ম হয়।

এক সঙ্গে চারটি মেয়ে পেয়ে খুশি নবজাতকদের পরিবার। যৌথ পরিবার হওয়াতে চার সন্তানের লালন পালনে কোনো সমস্যা হবে না বলেও জানান তারা।

হাসপাতালের পরিচালক মো.সায়েম বলেন, ‘খবরটি শোনার পর বিভিন্ন শ্রেণির মানুষ হাসপাতালে ভিড় জমাচ্ছেন। আমরা নবাগত সন্তান ও তার মাকে কেবিনে থাকার ব্যবস্থা করেছি। আর এই হাসপাতালে এখন মায়ের একসাথে চার সন্তান জন্মদানের ঘটনা এটি প্রথম হওয়ায় আগামী দুই বছর পর্যন্ত এই চার শিশুর চিকিৎসা সেবায় বিশেষ ছাড় দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে।’

সিজারের দায়িত্বে থাকা ডা. তাহমিনা সুলতানা নিলু বলেন, ওই গৃহবধূ ও চার নবজাতক সুস্থ আছেন। তারপরও তাদের পর্যবেক্ষণে রাখা হয়েছে।

 

ডে/ আরআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়