মামলার এজাহারে যা লিখলেন পরী মনি

আগের সংবাদ

হাইকোর্টে ক্ষমা চাইলেন শাহপরান থানার ওসি

পরের সংবাদ

পরী মনির বাসার সামনে পুলিশ মোতায়েন

প্রকাশিত: জুন ১৪, ২০২১ , ৩:৩২ অপরাহ্ণ আপডেট: জুন ১৪, ২০২১ , ৩:৩৯ অপরাহ্ণ

চিত্রনায়িকা পরী মনির নিরাপত্তায় তার বনানীর বাসার সামনে পুলিশ মোতায়েন করা হয়েছে। সোমবার (১৪ জুন) দুপুরে বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আযম মিয়া এ তথ্য জানান।

তিনি জানান, পরী মনি গণমাধ্যমে নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে জানিয়েছেন। এরপর আমরা তার নিরাপত্তা জোরদার করেছি। আমাদের একটা টহল টিম সেখানে আছে, সদস্য চার জন।

রবিবার (১৩ জুন) সন্ধ্যায় নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ এনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে বিচার দাবি করেছিলেন পরীমণি। ঘটনার বিস্তারিত জানাতে রাত সাড়ে ১০টায় তার বনানীর বাসভবনে সংবাদ সম্মেলন ডাকেন এই অভিনেত্রী।

নাসির উদ্দিন নামে উত্তরার এক প্রতাপশালী ব্যক্তির বিরুদ্ধে পরী মনি এই অভিযোগ আনেন। এসময় সংবাদ সম্মেলনে তিনি বারবার কান্নায় ভেঙে পড়েন। এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত থাকা পরিচালক ও নাট্যকার চয়নিকা চৌধুরী পরী মনিকে সান্ত্বনা দেওয়ার চেষ্টা করেন।

আপনাকে কোনো হুমকি দেওয়া হয়েছে কিনা সাংবাদিকদের প্রশ্নের উত্তরে পরী মনি বলেন, তাহলে নিউজ নিয়ে চলে যাবেন না। আমার কোনো সিকিউরিটি নেই। আমি ভয় পাচ্ছি, আপনারা আমার সঙ্গে এখানে থাকেন। যার বিরুদ্ধে অভিযোগ তার নাম বলতে অনুরোধ করা হলে তিনি বলেন, নাসির উদ্দিন মাহমুদ।

অভিযুক্ত ব্যক্তি তার গায়ে বারবার হাত তুলেছে বলেও পরী মনি জানান। এই অভিনেত্রী বলেন, গায়ে হাত তোলার সময় ওই ব্যক্তি বারবার বলছিলেন, ‘বেনজির কি তোর বাপ লাগে’?

এদিকে ফেসবুকে পরী মনি জানিয়েছেন, গত চারদিনে বিভিন্নভাবে অভিযোগ জানানোর চেষ্টা করেও কোথাও বিচারের কোন আশা পাননি। সেজন্যই ফেসবুকে প্রধানমন্ত্রীর কাছে বিচার চেয়েছেন। তবে বনানী থানায় পরীমনির অভিযোগের কথা বলা হলেও পুলিশ বলছে, তারা কোন অভিযোগ পায়নি।

অভিযোগ অস্বীকার করে বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরে আযম মিয়া দাবি করেছেন, ওই অভিনেত্রী থানায় আসেননি এবং তারা কোন অভিযোগ পাননি। তিনি বলেছেন, তার সঙ্গে আমার দেখা হয়নি কখনো। উনি আসেন নাই আমাদের কাছে।

ডি-এফবি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়