আগামী ৩ দিন সারাদেশে গ্যাস সংকট থাকবে

আগের সংবাদ

নিউজ ফ্ল্যাশ

পরের সংবাদ

নাসিরের বাসা থেকে তিন রক্ষিতা ও বিপুল মদ উদ্ধার

প্রকাশিত: জুন ১৪, ২০২১ , ৪:১৬ অপরাহ্ণ আপডেট: জুন ১৪, ২০২১ , ৪:২৪ অপরাহ্ণ

পরী মনিকে ধর্ষণ মামলার প্রধান আসামি নাসির উদ্দিনের বাসা থেকে বিপুল পরিমাণ মদ, ইয়াবাসহ তিন রক্ষিতাকে উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৪ জুন) রাজধানীর উত্তরার একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় বেশকিছু বিদেশি মদ উদ্ধার ও তিন জন নারীকে আটক করা হয়েছে।

পুলিশের যুগ্ম কমিশনার হারুন অর রশিদ বলেন, আমরা সন্ধান পেয়েছি উত্তরা ১ নম্বর সেক্টরে ১২ নাম্বারের একটি বাসায় ডিজে পার্টি করা হয়। পরে আমরা অভিযান চালাই। এসময় তিনজন রক্ষিতা নারীকেও গ্রেপ্তার করা হয়েছে। নাসির রক্ষিতা রেখে এসব কাজই করে থাকেন। এছাড়াও ঢাকায় যেসব ক্লাবে রাত ৮টা ৯টায় উঠতি বয়সের মেয়েদের এভাবে রাখা হয় তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

নাসির উদ্দিনের বিরুদ্ধে এই ধরনের অভিযোগ আর আছে কিনা জানতে চাইলে তিনি বলেন, তার বিরুদ্ধে এমন আরও অনেক মৌখিক অভিযোগ আছে। আনুষ্ঠানিকভাবে অভিযোগ করলে আমরা ব্যাবস্থা নিব।

এদিকে, প্রধান আসামি নাসির উদ্দিন মাহমুদের দাবি, বাসায় যে সব আলামত পাওয়া গেছে তা তার বাসায় ছিল না।

রবিবার (১৩ জুন) রাতে পরী মনি তার ভেরিফায়েড ফেসবুক পেইজে ‘ধর্ষণ ও হত্যাচেষ্টার’ অভিযোগ তুলে বেশ আলোচনার জন্ম দিয়েছেন। প্রতিকার চেয়ে তিনি বনানী থানায় গিয়ে কোন সাড়া পাননি বলে অভিযোগ করেন।

ওই দিন রাতে এক ফেসবুক পোস্টে বিচার চেয়ে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহায্য কামনা করেন পরী মনি। যাতে তিনি অভিযোগ করেন যে সম্প্রতি তাকে ‘ধর্ষণ এবং হত্যা করার চেষ্টা’ করা হয়েছে। বনানী থানার পুলিশ রবিবার বলেছিল, তারা কোনো অভিযোগ পায়নি। রবিবার রাতেই বনানীর বাসায় এক সংবাদ সম্মেলনে তিনি অভিযোগের বিস্তারিত তুলে ধরেন এই অভিনেত্রী। এ সময় তিনি বারবার কান্নায় ভেঙে পড়ছিলেন।

অভিযোগে তিনি জানান, ঘটনার পর বৃহস্পতিবার ভোর রাতে তিনি বনানী থানায় অভিযোগ করতে গিয়েছিলেন, সে সময় দায়িত্বপ্রাপ্ত কোন কর্মকর্তা তার অভিযোগ রেকর্ড করেননি। এরপরে গত চারদিনেও তিনি বিভিন্নভাবে অভিযোগ জানানোর চেষ্টা করেছেন। একজন প্রভাবশালী ব্যবসায়ী তাকে বিষয়টি চেপে যাওয়ার জন্য তাকে ভয়ভীতি প্রদর্শন করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়