পরী মনির মামলার প্রধান আসামি নাসিরসহ ৫ জন গ্রেপ্তার

আগের সংবাদ

আইসিসির মে মাসের সেরা ক্রিকেটার মুশফিক

পরের সংবাদ

আমলাদের অনেকেই বিদেশে বাড়ি গাড়ি করে ফেলেছেন: রুমিন

প্রকাশিত: জুন ১৪, ২০২১ , ৩:১২ অপরাহ্ণ আপডেট: জুন ১৪, ২০২১ , ৩:১২ অপরাহ্ণ

সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ব্যারিস্টার রুমিন ফারহানা বলেন, আমাদের দেশে আমলাদের যে বিভৎস্য দৌরাত্ম্য দেখছি, তাদের অনেকেই বিদেশের বাড়ি গাড়ি করে ফেলেছে।

রুমিন বলেন, আমাদের পররাষ্ট্রমন্ত্রী বলেছেন বিদেশে টাকা পাচার করে বাড়ি-গাড়ি করার যে ২৮ জনের তালিকা তার কাছে আছে। রাজনীতিবিদদের পাশাপাশি বেশ বড় একটা অংশ আমলাও আছেন। এই টাকা কোথা থেকে আসে, সেটা একটা প্রশ্ন। অন্যান্য আইনের মতো এখানে মোবাইল কোর্ট রাখা হয়েছে। কিন্তু তারা কি করছেন?

সাংসদ হারুন বলেন, পত্রিকায় দেখলাম স্বাস্থ্যমন্ত্রী বলেছেন স্বাস্থ্য মন্ত্রণালয়ের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ বলা ফ্যাশনে পরিণত হয়েছে। তাহলে আমি ধরে নেব গত কয়েক বছর ধরে স্বাস্থ্য মন্ত্রণালয়ের দুর্নীতি নিয়ে যেসব নিউজ হচ্ছে সেগুলো কি অসত্য। আর অর্থমন্ত্রী বললেন, যারা অর্থ পাচারের সঙ্গে জড়িত, তাদের নাম দিন। রাষ্ট্রের কাজ কি? আমাদেরকে কেনো নাম দিতে হবে? যারা অর্থ পাচার করছে তাদের জন্যতো আইন আছে। সে অনুযায়ী আইনটা প্রয়োগ করুন। সরকার কেন তাদের নাম বের করতে পারছে না, এটা সরকারের ব্যর্থতা।

আর-এন আর/ডি-এফবি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়