×

খেলা

বিকেএসপি যাওয়ার পথে আম্পায়ারদের গাড়িতে হামলা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ জুন ২০২১, ১১:৫৬ এএম

বিকেএসপি যাওয়ার পথে আম্পায়ারদের গাড়িতে হামলা

রবিবার আশুলিয়ায় শ্রমিক, পুলশ সংঘর্ষে মাঝখানে পরে যায় বিকেএসপির একটি গাড়ি।

সাভারে আশুলিয়ায় একটি কারখানার শ্রমিকদের আন্দোলনের ভেতরে পরে ভাঙচুরের শিকার হয়েছে ক্রিকেট আম্পায়ার ও ম্যাচ রেফারিদের একটি মাইক্রোবাস। রবিবার (১৩ জুন) ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) ম্যাচ পরিচালনা করতে বিকেএসপিতে যাওয়ার পথে এ ঘটনা ঘটে।

জানা যায়, সাভারের আশুলিয়ার ইপিজেডে বকেয়া বেতনের দাবিতে বিক্ষোভ করে শ্রমিকরা। এসময় পুলিশের ধাওয়ায় পালাতে গিয়ে আইল্যান্ডে সঙ্গে আঘাত পেয়ে জেসমিন আক্তার(৩০) নামের এক পোশাক শ্রমিকের মৃত্যু হয়েছে।

জানা গেছে, সাভারে যাওয়ার পথে আন্দোলনে মাঝখানে পরে যায় মাইক্রোবাসটি। এসময় আম্পায়ারদের গাড়িতে আটকেও রাখা হয়েছিল বেশ কিছুক্ষণ। আজ সকালে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে ছিল দুটি ম্যাচ। ম্যাচগুলো শুরু হওয়ার কথা ছিল সকাল ৯টায়। সেক্ষেত্রে টস হওয়ার কথা সাড়ে ৮টায়। তবে নির্ধারিত সময়ে ম্যাচ তো হয়ইনি, টসও হয়নি।

বিকেএসপিতে খেলতে যাওয়া একটি দল জানায়, আশুলিয়ার দিকে আম্পায়ারদের বহনকারী মাইক্রোবাসে হামলা হয়। তবে মাইক্রোর পেছনের কাচ ভেঙে গেছে। দীর্ঘক্ষণ আটকে রাখা হয় ম্যাচ অফিসিয়ালদের গাড়ি।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সফিউল্লাহ বলেন, শ্রমিকদের আন্দোলনের ভেতর তাদের গাড়িও পড়ে গেছে। ওই মাইক্রেবাস ছাড়াও আরও ১৫-২০টি গাড়ি ভাঙচুর করেছে শ্রমিকরা। কাউকে উদ্দেশ্য করে তারা গাড়ি ভাঙচুর করেনি। এতে কেউ আহত হয়নি। পরে ওই গাড়ি নিয়েই তারা বিকেএসপিতে যান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App