×

সারাদেশ

কুষ্টিয়ায় মা-ছেলে ও প্রেমিককে গুলি করে হত্যা করলেন এএসআই

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ জুন ২০২১, ১২:৪৬ পিএম

কুষ্টিয়ায় মা-ছেলে ও প্রেমিককে গুলি করে হত্যা করলেন এএসআই

রবিবার শহরের কাস্টম মোড় এলাকায় ঘটনা ঘটলে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ।

কুষ্টিয়ায় প্রকাশ্যে দ্বিতীয় স্ত্রী, সৎপুত্রসহ স্ত্রীর প্রেমিককে গুলি করে হত্যা করেছে পুলিশের এএসআই। রবিবার (১৩ জুন) সকাল ১১টার দিকে শহরের কাস্টমস মোড় এলাকার একটি মার্কেটের সামনে এ ঘটনা ঘটে। অস্ত্রসহ ঘাতক ওই এএসআই সৌমেনকে আটক করেছে পুলিশ।

নিহতরা হচ্ছেন আসমা খাতুন (৩৪), সৎপুত্র রবিন (৭), আসমার প্রেমিক বিকাশ কর্মি শাকিল (৩৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা ১১টায় কাস্টমস মোড়ে ছেলে শিশুসহ এক নারী ও তার স্বামী দাঁড়িয়ে ছিল। এসময় হঠাৎ একজন প্রথমে ওই নারীর মাথায় গুলি করে। তারপর পুরুষটির মাথায় গুলি করে। এসময় বাচ্চা ছেলেটি ভয়ে পালিয়ে যাচ্ছিল তখন ছেলেটিকে ধরে মাথায় গুলি করে।

গুলিতে ঘটনাস্থলেই ওই নারী মারা যায়। গুরুতর আহত অবস্থায় শিশুটির পিতাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত আসমা অভিযুক্ত সৌমেনের দ্বিতীয় স্ত্রী এবং শিশু রবিন আসমার আগের পক্ষের ছেলে। মারা যাওয়া আরেকজন হলেন শাকিল খান। তিনি কুষ্টিয়ার কুমারখালী উপজেলার সাঁওতা গ্রামের বিকাশ কর্মী। আসমার বাড়িও সাওতা গ্রামে।

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার ( অপরাধ, প্রশাসন) মো. মোস্তাফিজুর রহমান জানান, সকাল ১১টার পর শহরের কাস্টম মোড় এলাকায় স্থানীয়রা গুলির শব্দ শুনতে পায়। এরপর মার্কেটের ব্যবসায়ীরা ধাওয়া দিয়ে ওই ঘাতককে একটি বাড়ির মধ্যে আটকে রাখে। পরে পুলিশ ওই বাড়ী থেকে এএসআই সৌমেন রায়কে উদ্ধার করে থানায় নিয়ে আসে। বর্তমানে তাকে জিজ্ঞাসাবাদ চলছে।

নিহত নারী সৌমেনের দ্বিতীয় স্ত্রী। দেড় বছর আগে তাহের বিয়ে করে।  আসমা ও শাকিলের বাড়ি কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়নের সাওতা গ্রামে। শিশুটি আসমার পুত্র। বিষয়টি নিশ্চিত করেছেন কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার তাপস কুমার সরকার।

জানা যায় নিহত আসমার আগের স্বামী রুবেল। পরে সে তার স্বামীকে ডিবোর্স  দিয়ে পুত্র সন্তানকে নিয়ে এসএআই সৌমেনকে দ্বিতীয় বিয়ে করে।

পুলিশের একটি সূত্র জানিয়েছে, সৌমেন পুলিশের এএসআই। বর্তমানে খুলনার ফুলতলা থানায় কর্মরত। এর আগে তিনি কুষ্টিয়ায় চাকরি করেছেন। পরকিয়ার জেরে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে। এ ঘটনায় পুরো এলাকা পুলিশ মোতায়েন রয়েছে।

দীর্ঘদিন পর এলাকায় এমন একটি হৃদয়বিদারক ঘটনা দেখে সকলে হতবিহবল হয়ে যায়। এ ঘটনায় দোষী পুলিশের ওই এএসআইর দৃষ্টান্তমূলক শাস্তি  দাবি করেছেন এলাকাবাসী।

প্রাথমিকভাবে ঘাতক এএসআইকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ চলছে। পরে বিস্তারিত জানানো হবে বলে জানান কুষ্টিয়া পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মো. মোস্তাফিজুর রহমান।

কুষ্টিয়া মডেল থানার ওসি সাব্বিরুল ইসলাম বলেন, শহরের কাস্টম মোড় এলাকায় দম্পতি ও তাদের শিশু সন্তানকে গুলি করেছে এক দুর্বৃত্ত। এতে ঘটনাস্থলেই গৃহবধূ নিহত হন। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নেওয়ার পর তার শিশু সন্তান ও তার স্বামী মারা যায়।

তিনি বলেন, ঘটনার পরই স্থানীয় জনতা অভিযুক্তকে আটকে করে পুলিশে সোপর্দ করেছে। এখনো হত্যাকাণ্ডের কারণ জানা যায়নি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App