গণপূর্ত কার্যালয়ে অস্ত্রের মহড়া অবৈধ পেশিশক্তির নগ্ন প্রকাশ: টিআইবি

আগের সংবাদ

ফের জ্বরে আক্রান্ত খালেদা জিয়া

পরের সংবাদ

সাকিবকে ছাড়াই হেসে খেলে জিতল মোহামেডান

প্রকাশিত: জুন ১৩, ২০২১ , ৭:০৫ অপরাহ্ণ আপডেট: জুন ১৩, ২০২১ , ৭:০৫ অপরাহ্ণ

ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএলে) সাকিব আল হাসানকে ছাড়া কেমন খেলবে মোহামেডান স্পোর্টিং ক্লাব তা নিয়ে জল্পনা-কল্পনায় ডুবে ছিল ভক্তরা। বিকেএসপিতে আজ (রবিবার) ওল্ড ডিওএইচএসের মুখোমুখি হয়েছিল মোহামেডান। যেখানে সাকিবকে ছাড়াই হেসে খেলে বৃষ্টি আইনে ৯ রানে জয় পায় সাদাকালোরা। এদিন ম্যাচে আগে ব্যাট করে ইরফান শুক্কুরের ব্যাটিং ঝড়ে ৫ উইকেট খুইয়ে ১৫৪ রানের সংগ্রহ পায় মোহামেডান।

তবে ব্যাটিংয়ের সময় ডিওএইচএস উইকেটরক্ষকের হেলমেটে বল লাগায় ৫ রান পেনাল্টি পাওয়াতে টার্গেট দাঁড়ায় ১৫৯ রানে। পরে ওল্ড ডিওএইচএসের ইনিংসের ১৪তম ওভারে বৃষ্টি নামলে তাদের লক্ষ্য দাঁড়ায় ১৬ ওভারে ১২৫ রান। যেখানে ১১৫ রানে থামে ওল্ড ডিওএইচএসের ইনিংস। এ জয়ের সুবাদে ম্যাচসেরা পুরস্কার জিতেছেন ইরফান শুক্কুর। এছাড়া ৮ রাউন্ড শেষে ৫ জয়ে মোহামেডানের পয়েন্ট ১০। এখন টেবিলে তাদের অবস্থান চতুর্থ স্থানে। আর ১২ পয়েন্ট নিয়ে সবার ওপরে প্রাইম ব্যাংক।

এদিন বিকেএসপিতে টস জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় ওল্ড ডিওএইচএসের দলপতি মুহাইমিনুল খান। আর ব্যাটিং করতে নেমে দুই ওপেনার দেখেশুনে ধীরে ধীরে খেলতে থাকেন। আব্দুল মাজিদ ২৯ বলে ২৯ ও পারভেজ হোসেন ইমন ১৫ বলে ১৪ করেন। দুজনে ফিরে গেলে দলের হাল ধরেন ইরফান। ইনিংসের ৬ ওভারের সময় মাঠে নেমে খেলেন শেষ বল পর্যন্ত। তার ৪২ বলের ইনিংসটি সাজানো ছিল ৫টি ছয় ও ৩টি চারে। এ ছাড়া শামসুর রহমান ১৭, নাদিফ চৌধুরী ১৪ রান করে সাজঘরে ফেরেন। ৫ রানে অপরাজিত ছিলেন শুভাগত হোম।

আবাহনীর দেয়া ১৫৯ রানের জবাবে শুরুটা ভালোই করেছিল ওল্ড ডিওএইচএসের দুই ওপেনার। আনিসুল ইসলাম ইমন ও রাকিন আহমেদ দেখে শুনে খেলেন। কিন্তু দলীয় ৪৭ রানে ব্যক্তিগত ২৩ রানে আউট হন ইমন। আর রাকিন আহমেদ ১৭ রান তুলে সাঝঘরে ফিরেন। এরপর বৃষ্টির বাগড়া দেয়া এই ম্যাচে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে ডিওএইচএস। সর্বোচ্চ ২৬ রান করেন মাহমুদুল হাসান জয়। এছাড়া আনিসুল ইসলাম ২৩ ও মোহাইমিনুল খান ২০ রানে অপরাজিত ছিলেন।

মোহামেডানের হয়ে বল হাতে সর্বোচ্চ ২ উইকেট শিকার করনে শুভাগত।

আর-কেই/এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়