×

সারাদেশ

মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত দুই

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ জুন ২০২১, ০৬:৩৬ পিএম

মানিকগঞ্জের ভাটবাউর এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কে যশোরমুখী লাশবাহী একটি অ্যাম্বুলেন্সের চাপায় মোটরসাইকেল চালক ও এক আরোহী নিহত হয়েছে। শনিবার (১২ জুন) সকাল সাতটার দিকে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন, মানিকগঞ্জের শিবালয় উপজেলার শিমুলিয়া ইউনিয়নের দক্ষিণ পাচুরিয়া গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে আব্দুল আলিম (২৫) এবং একই ইউনিয়নের ছোট শাকরাইল গ্রামের দীনেশ হালদারের ছেলে দিপু হালদার (২৫) । দুর্ঘটনায় গুরুতরভাবে আহত হয়েছে অ্যাম্বুলেন্স চালক রনি মিয়া।

নিহত আলিমের ভাতিজা আতিকুর রহমান আতিক বলেন, সকালে মোটরসাইকেল নিয়ে ঢাকার উদ্দেশ্যে বের হয় তার কাকা আলিম ও তার বন্ধু দিপু হালদার। আলিম ঢাকায় আড়ং এর একটি শোরুমে এবং দিপু তাতীবাজার এলাকার একটি জুয়েলারী দোকানে কাজ করতেন।

এ বিষয়ে গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, সকালে যশোরমুখী অ্যাম্বুলেন্সের সঙ্গে ঢাকামুখী একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই মারা যায় মোটরসাইকেল চালক আলিম ও আরোহী দিপু।

নিহতদের মরদেহ উদ্ধার করে মানিকগঞ্জ জেলা হাসপাতাল মর্গে রাখা হয়েছে। সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত রনি মিয়াকে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

দুর্ঘটনা কবলিত অ্যাম্বুলেন্স ও মোটরসাইকেল উদ্ধার করে গোলড়া হাইওয়ে থানা পুলিশের হেফাজতে রাখা হয়েছে। অপরদিকে অ্যাম্বুলেন্সে থাকা মরদেহটি বিশেষ ব্যবস্থাপনায় যশোরে পাঠানো হয়েছে। তবে অ্যাম্বুলেন্সে মরদেহের সঙ্গে থাকা অপর যাত্রীরা স্বাভাবিক রয়েছে বলে জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App