×

আন্তর্জাতিক

প্রেমিকের সঙ্গে পালালেন তরুণী, চলন্ত ট্রেনেই  বিয়ে!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ জুন ২০২১, ০৯:০৭ এএম

প্রেমিকের সঙ্গে পালালেন তরুণী, চলন্ত ট্রেনেই  বিয়ে!

ছবি: সংগৃহীত।

প্রকৃত ভালোবাসায় কোনো কিছুই বাধা নয়। যে কোনো পরিস্থিতিতে, যে কোনো মানুষের পাশে থাকা যায়। প্রয়োজন শুধু বিশ্বাস। আর ভালবাসা থাকলে তখন পরিবার ও সামাজিক রীতিনীতিকেও হার মানায়। খবর: হিন্দুস্থান টাইমস বাংলা।

এমনই প্রেমময় এক নবদম্পতির ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভারতের বিহারে চলন্ত ট্রেনে টয়লেটের সামনেই বিয়ে সারলেন প্রেমিক-প্রেমিকা জুটি। ভালবাসার মানুষের সিঁথিতে সিঁদুর পরিয়ে দেন যুবক। সেই মুহূর্তেরই ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

জানা গিয়েছে, তরুণীর বাড়ি থেকে তাঁদের সম্পর্ক মেনে নেওয়া হয়নি। তরুণীর অমতেই সম্প্রতি বাড়ি থেকে সম্মন্ধ দেখে কিরণপুর গ্রামে বিয়ে দিয়ে দেওয়া হয়।

বাড়ি থেকে বলপূর্বক বিয়ে দিলেও বহু বছরের প্রেমিককে এক মুহূর্তের জন্যও ভোলেননি ওই তরুণী। শ্বশুরবাড়ি গিয়ে স্পষ্ট জানিয়ে দেন তাঁর অবস্থান। স্বামী হিসাবে অন্য কাউকে মানতে নারাজ, জানিয়ে দেন তিনি।

এরপর বুধবার প্রেমিকের সঙ্গে এক কাপড়ে পালিয়ে আসেন তিনি। ভারতের সুলতানগঞ্জ স্টেশন পৌঁছে দুজনে ট্রেন ধরে বেঙ্গালুরুর উদ্দেশে রওনা দেন। ট্রেন ছাড়তেই বিয়েও সেরে ফেলেন তাঁরা। সেই ছবিই ট্রেনের কোনো যাত্রী তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলে তা ভাইরাল হয়ে যায়।

এতকিছুর মধ্যেও কিন্তু মাস্ক পরতে ভোলেননি তাঁরা। ছবিতে তরুণীর থুতনিতে মাস্ক দেখা যাচ্ছে। স্মরণীয় মুহূর্তের ছবির জন্যই হয় তো মাস্কটা একটু নামিয়েছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App