তৃতীয় শ্রেণীর কর্মচারীদের ৬০শতাংশ মহার্ঘ ভাতা দাবি

আগের সংবাদ

এয়ারপোর্ট রেস্টুরেন্টে ১২০ মরা মুরগিসহ ৭ জনকে আটক

পরের সংবাদ

দ্রুত বিএনপির বিভেদ দূর করার তাগিদ মির্জা ফখরুলের

প্রকাশিত: জুন ১২, ২০২১ , ৭:০৬ অপরাহ্ণ আপডেট: জুন ১২, ২০২১ , ৭:০৭ অপরাহ্ণ

সরকার পতনের আন্দোলন শুরুর আগে দ্রুত দলের বিভেদ দূর করার তাগিদ দিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, আসুন অতি দ্রুত নিজেদেরকে পুরোপুরি সংগঠিত করে ফেলি। নিজেদের ভুল বোঝাবুঝি, বিভেদগুলো দূর করে একত্রিত হয়ে দানব সরকারকে সরিয়ে গণতন্ত্র ফিরিয়ে আনতে কাজ করি।

শনিবার দুপুরে জিয়াউর রহমানের ৪০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে টঙ্গিতে সালাহ উদ্দিন সরকারের বাসাভবনে গাজীপুর জেলা ও মহানগর বিএনপির যৌথ উদ্যোগে এক ভার্চুয়াল আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

জেলা সভাপতি কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলনের সভাপতিত্বে ও সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল এবং নির্বাহী কমিটির ওমর ফারুক শাফিনের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য দেন আবদুস সালাম আজাদ, সালাহ উদ্দিন সরকার, কাজী ছাইয়েদুল আলম বাবুল, সোহরাব উদ্দিন, মজিবুর রহমান প্রমুখ।

ফখরুল বলেন, দেশনেত্রী খালেদা জিয়াকে তার আগেই মুক্ত করতে হবে। তাছাড়া এখানে গণতান্ত্রিক আন্দোলন হবে না। দেশনেত্রীর মুক্তির আন্দোলন দিয়েই আমরা শুরু করতে হবে আমাদেরকে গণতন্ত্রের মুক্তির আন্দোলন। ভারপ্রাপ্ত চেয়ারম্যান সাহেবকে আমরা যেন দেশে ফিরিয়ে আনতে পারি সেই লক্ষ্যে আমাদের অতি দ্রুত এগোতে হবে।

বর্তমান অবস্থাকে সংকটময় অভিহিত করে বিএনপির মহাসচি বলেন, এই অবস্থার পরিবর্তন আমাদেরকেই করতে হবে। বিএনপিকে দায়িত্ব নিতে হবে। সব রকম ক্রাইসিস, রাজনৈতিক সংকট পাশ কাটিয়ে আমাদেরকেই ঘুরে দাঁড়াতে হবে।

গাজীপুরের নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, গাজীপুর ফাইটার একটা জায়গা, জেলা ও মহানগরে। আপনাদেরকে অনেক বেশি সচেতন ও সোচ্চার হতে হবে। আমরা যখন সংগঠন নিজেরা তৈরি করতে যাই, তখন গ্রুপিং-গ্রুপিং। আমার লোক কে, আমার লোক কে- এটা খুঁজি। এটা খোঁজা যাবে না। আমাদের জিয়াউর রহমান ও খালেদা জিয়ার লোক খুঁজতে হবে।

রি-আরজেড/ আরআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়