×

সারাদেশ

শেরপুরে প্রতিপক্ষের হামলায় কৃষক খুন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ জুন ২০২১, ১০:৪১ পিএম

শেরপুরে বাড়ির সীমানা নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় নাজির আলী (৬০)নামে এক কৃষক খুন হয়েছেন। ১১জুন শুক্রবার সকালে শেরপুর সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের হাওড়া গ্রামে ওই ঘটনা ঘটে। নিহত নাজির স্থানীয় মুত চিনু শেখের ছেলে। হামলায় নিহত কৃষক নাজিরের ছেলে মোশারফ হোসেন (৩৫) ও আল আমিনের ছেলে মনির হোসেন (২৫) আহত হয়েছে। আহতদের শেরপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে ওই ঘটনায় অভিযান চালিয়ে ঘটনার সাথে জরিত থাকার অভিযোগে পুলিশ ৯ জন কে আটক করেছে। পুলিশ ও স্থানীয়বাসিন্দারা জানান,বাড়ির সীমানা নিয়ে নাজির আলীর সঙ্গে প্রতিবেশী জমশেদ আলীর বিরোধ চলে আসছিল। এঘটনার জের ধরে শুক্রবার সকাল ৯ টার দিকে বিরোধপূর্ণ সীমানায় গোবর ফেলানোর ঘটনা নিয়ে জমশেদ আলীর লোকজন নাজির আলীর উপর হামলা চালায়। এতে নাজির আলী ঘটনাস্থলেই মারা যান। ওই সময় বাধা দিতে গিয়ে প্রতিপক্ষের হামলায় নাজিরের ছেলে মোশারফ হোসেন ও মনির হোসেন গুরুতরভাবে আহত হয়।

খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। শেরপুর সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বন্দে আলী মিয়া বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সাথে জরিত থাকার অভিযোগে ৯ জনকে আটক করা হয়েছে। এব্যাপারে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App