×

খেলা

ম্যাচ জিতে হুশ ফিরল সাকিবের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ জুন ২০২১, ০৭:০৩ পিএম

ম্যাচ জিতে হুশ ফিরল সাকিবের

সাকিব আল হাসান

ক্রিকেট ভদ্র লোকের খেলা। তবুও অনেক সময় মেজাজ হারিয়ে ফেলে ক্রিকেটাররা। এবার মাঠে হঠাৎ মেজাজ হারিয়ে ফেললেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তিনি ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএলে) গত কয়েকদিন ধরেই ব্যাট-বল হাতে জ্বলে ওঠতে পারছিলেন না। তাই হয়ত মানসিক অস্বস্তিতে ছিলেন সাকিব।

শুক্রবার (১১ জুন) মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে আবাহনীর বিপক্ষে খেলতে নেমে অদ্ভুত কাণ্ড ঘটিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার। তাতে হতবাক ক্রিকেটপ্রেমীরা।

এদিন আম্পায়ার আউট না দেয়ায় প্রতিক্রিয়া দেখাতে গিয়ে লাথি মেরে স্ট্যাম্প ভেঙে ফেলেন সাকিব। এরপর বৃষ্টিতে খেলা বন্ধ হলে ফের মেজাজ হারান। দৌড়ে এসে তিনটি স্ট্যাম্প তুলে আছাড় মারেন। এ ঘটনা নিয়ে এখন সরগরম দেশের ক্রিকেটাঙ্গন। তবে আবাহনীর বিপক্ষে ম্যাচ জিতে হুশ ফিরেছে সাকিবের। নিজের ভুলটা বুঝতে পেরেছেন তিনি। তাই অনুতপ্ত হয়ে সামাজিক যোগাযোগমাধ্য ফেসবুকে ভক্তদের কাছে ক্ষমা চেয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার।

ফেসবুকে এক পোস্টে সাকিব লিখেছেন, প্রিয় ভক্ত ও অনুসারীরা, মেজাজ হারিয়ে সবার; বিশেষ করে যারা বাসায় বসে খেলা দেখছেন, তাদের ম্যাচটা নষ্ট করে দেয়ায় আমি আন্তরিকভাবে দুঃখিত। আমার মতো একজন অভিজ্ঞ খেলোয়াড়ের এভাবে প্রতিক্রিয়া দেখানো ঠিক হয়নি। কিছু সময়ে এমন প্রতিকূল পরিস্থিতি চলে আসে, দুর্ভাগ্যজনকভাবে হয়ে যায়। আমি আমার দল, ম্যানেজমেন্ট, টুর্নামেন্ট অফিসিয়াল এবং আয়োজক কমিটির কাছে এই মানবীয় ভুলের জন্য ক্ষমা চাইছি। আশা করছি, ভবিষ্যতে এটার পুনরাবৃত্তি হবে না। ধন্যবাদ এবং সবার জন্য ভালোবাসা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App