ঘরের ছেলে ঘরে: বিজেপি থেকে তৃণমূলে ফিরলেন মুকুল রায়

আগের সংবাদ

নিউজ ফ্ল্যাশ

পরের সংবাদ

৯৯৯-এ কল, উত্তরা থেকে দগ্ধ গৃহকর্মীকে উদ্ধার করল পুলিশ

প্রকাশিত: জুন ১১, ২০২১ , ৭:৩৪ অপরাহ্ণ আপডেট: জুন ১১, ২০২১ , ৭:৩৪ অপরাহ্ণ

রাজধানীর উত্তরায় ৯৯৯ এর মাধ্যমে খবর পেয়ে নিয়াসা (১৮) নামে এক গৃহকর্মীকে দগ্ধ অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১১ জুন) বিকেলে গৃহকর্মীকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয়। এই ঘটনায় গৃহকর্ত্রীর মেয়ে তানজিনা রহমান সুরভীকে (২৭) আটক করা হয়।

উত্তরা পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) কাঞ্চন রায়হান জানান, উত্তরা ৯ নম্বর সেক্টরের, ৭-সি-২০ নম্বর এই বাড়ির দ্বিতীয় তলা থেকে দগ্ধ গৃহকর্মীকে উদ্ধার করা হয়। পরে গৃহকর্ত্রীর মেয়েকে আটক করে থানায় রাখা হয়েছে। গৃহকর্মীর গলায়, ঘাড়ে দগ্ধ রয়েছে। প্রাথমিকভাবে জানতে পেরেছি, বাসার গৃহকত্রীর মেয়ে কোনো কারণে তার গায়ে গরম পানি ঢেলে দিয়েছে। তবে তদন্তের পরে বিস্তারিত বলা যাবে।

এসআই আরো জানান। দগ্ধ গৃহকর্মী আমাদের বলেছে, গত দুই দিন আগে তার গায়ে গরম পানি ঢেলে দিয়েছে গৃহকর্তী। ট্রিপল ৯৯৯ সংবাদ পেয়ে আমরা তাকে উদ্ধার করি। ঘটনাটি দুদিন আগে হলেও ওই বাসায়ই গৃহকর্মীকে চিকিৎসা দিতে গিয়ে এক চিকিৎসক ৯৯৯ এর মাধ্যমে আমাদের দগ্ধ গৃহকর্মীর সংবাদ দেয়।

তার শরীর ৫ শতাংশ দগ্ধ হয়েছে। শেখ হাসিনা ইনস্টিটিউটে চিকিৎসা শেষে মেয়েটিকে ঢাকা মেডিকেলে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

দগ্ধ গৃহকর্মী নিয়াসা জানায়, এক বছর যাবত সে ওই বাসায় কাজ করে। গত রবিবার সুরভী তার কাছে কাপড় ধোয়ার গুড়া সাবান চায়। বাসায় গুড়া সাবান নেই বললে, সে গ্যাসের চুলায় থাকা ভাতের গরম পানি (ভাতের মার) তার শরীরে ঢেলে দেয়।

আর-আইআর/ এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়