সংবাদপত্র পর্যালোচনা

আগের সংবাদ

যুক্তরাষ্ট্রে ফ্লোরিডায় গুলিতে শিশুসহ ৩ জনের মৃত্যু

পরের সংবাদ

সংকেত না মেনে এএসআইকে পিষে দিলো মাইক্রোবাস

প্রকাশিত: জুন ১১, ২০২১ , ১২:৩৭ অপরাহ্ণ আপডেট: জুন ১১, ২০২১ , ১২:৩৭ অপরাহ্ণ

মাইক্রোবাসের চাপায় চট্টগ্রামে পুলিশের একজন সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মারা গেছেন। কাজী মো. সালাউদ্দিন নামের ওই এএসআই চান্দগাঁও থানায় কর্মরত ছিলেন। আজ শুক্রবার (১১ জুন) ভোরে নগরীর চান্দগাঁও থানার কাপ্তাই রাস্তার মাথা এলাকায় ওই ঘটনায় আহত হয়েছেন এক কনস্টেবল।

চোরাই মদ পরিবহন করা হচ্ছে এমন গোপন খবরের ভিত্তিতে ওই মাইক্রোবাসটিকে থামার সংকেত দিলেও সেটি না থেমে এএসআই সালাউদ্দিনকে চাপা দিয়ে পালিয়ে যায় বলে জানিয়েছেন চান্দগাঁও থানার পরিদর্শক (তদন্ত) রাজেশ বড়ুয়া।

তিনি বলেন, ‘টহল ডিউটিতে থাকা সালাউদ্দিন ভোর পাঁচটার দিকে মেহরাজ খান চৌধুরী ঘাটা এলাকায় শহরের দিকে আসা একটি হাইয়েস মাইক্রোবাসকে থামার সংকেত দিলে মাইক্রোবাসটি না থেমে সামনে দাঁড়িয়ে থাকা সালাউদ্দিনকে চাপা দিয়ে পালিয়ে যায়, পরে পুলিশ ধাওয়া করে চান্দগাঁও বোর্ড স্কুল সংলগ্ন এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় মাইক্রোবাসটি আটক করে।’

গুরুতর আহত অবস্থায় চিকিৎসার জন্য সালাউদ্দিনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জানান, তিনি মারা গেছেন। আহত কনস্টেবল মাসুমকে একই হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

তিনি আরও জানান, জব্দ করা মাইক্রোবাসটিতে ৭৩০ লিটার চোরাই মদ পাওয়া গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়