প্রার্থনারত ফিলিস্তিনিদের ওপর ইসরাইলি পুলিশের হামলা

আগের সংবাদ

ভেঙে পড়ল গোপালপুরের সেই সেতুটি, দুর্ভোগে হাজারো মানুষ

পরের সংবাদ

মসজিদের চারতলার ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু

প্রকাশিত: জুন ১১, ২০২১ , ৪:২৫ অপরাহ্ণ আপডেট: জুন ১১, ২০২১ , ৪:২৫ অপরাহ্ণ

রাজধানীর মুগদা মান্ডায় একটি মসজিদের চারতলার ছাদ থেকে পড়ে আলআমিন (২০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। মুমূর্ষ অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক বেলা ৩টার দিকে মৃত ঘোষণা করেন।

শুক্রবার (১১জুন) দুপুর ২টার দিকে ঘটনাটি ঘটে।

মৃত আলাআমিনের বাবা খোকন মিয়া জানায়, তাদের বাসা মুগদা মান্ডার প্রথম গলিতে। আলামিন পেশায় কিছু করত না। বাসাতেই থাকতো। তার মাথায় একটু সমস্যা ছিল। তবে পাঁচ ওয়াক্ত নামাজ পড়তো মসজিদে গিয়ে।

তিনি আরও জানায়, আজকের জুম্মার নামাজ পরতে বাসা থেকে বের হয়ে মান্ডা আলহেরা মসজিদে যায় । জুম্মার নামাজ শেষে মসজিদের ছাদে যায় আলআমিন। সে সেখান থেকে নিচে পড়ে গুরুতর আহত হয়। পরে হাসপাতালে নিয়ে আসলে মারা যায়। এক ভাই দুই বোনের মধ্যে আলামিন বড়। তবে কিভাবে সে ছাদ থেকে পরে গেছে তা জানাতে পারেনি। তাদের বাড়ি ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার বালিহাটি গ্রামে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান মৃতদেহ মর্গে রাখা হয়েছে।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়