সোফিয়ার পর এবার স্বাস্থ্যসেবা দেওয়ার জন্য আসছে গ্রেস

আগের সংবাদ

ঢামেকের বাগান থেকে নবজাতকের লাশ উদ্ধার

পরের সংবাদ

এক কোটি টাকার ইয়াবাসহ গ্রেপ্তার ২

প্রকাশিত: জুন ১১, ২০২১ , ১১:৫১ পূর্বাহ্ণ আপডেট: জুন ১১, ২০২১ , ১২:৪১ অপরাহ্ণ

ইয়াবাসহ রাজধানীর পল্লবী থেকে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা হলো মো. আবদুর রহিম (৪১) ও মো. আবু তাহের (৪০)। তাদের কাছ থেকে প্রায় ১ কোটি টাকা মূল্যের ২৩ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (১১ জুন) বিষয়টির সত্যতা নিশ্চিত করেন র‍্যাব-২ এর এএসপি ফজলুল হক।

ফজলুল হক বলেন, গোপন তথ্যের ভিত্তিতে জানা যায় মিরপুরের পল্লবী এলাকায় কতিপয় মাদক কারবারীদের মধ্যে মাদকের একটি বড় চালান হস্তান্তর হবে। এরই প্রেক্ষিতে, র‌্যাব-২ এর আভিযানিক দল গতকাল রাতে রাজধানী পল্লবী থানাধীন আলহাজ আব্বাস উদ্দিন উচ্চ বিদ্যালয়ে অবস্থান নেয়। সেখান দিয়ে যাওয়ার সময় ওই দুজনকে সন্দেহ হলে আটক করা হয়। এসময় তল্লাশী করে তাদের হাতে থাকা স্কুল ব্যাগ ও শপিং ব্যাগের ভেতর থেকে প্রায় ১ কোটি টাকা মূল্যের ২৩ হাজার পিস ইয়াবা এবং মাদক বিক্রির ৪ লাখ ৭৮ হাজার টাকা উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, তারা পারস্পারিক যোগশাজোসে দীর্ঘদিন ধরেই সীমান্তবর্তী এলাকা থেকে মাদক পরিবহন করে নিয়ে আসে এ রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে সরবরাহ করে থাকে। মাদক পরিবহনের ক্ষেত্রে আইন-শৃঙ্খলা বাহিনীর নজর এড়াতে তারা ছদ্মবেশ ধারননসহ বিভিন্ন রকম অভিনব পন্থা অবলম্বন করে। পল্লবী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা হয়েছে তাদের বিরুদ্ধে।

ডি-এফবি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়