×

সারাদেশ

সিংগাইরে তুচ্ছ ঘটনার জেরে মুদি দোকানদারকে কুপিয়ে হত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ জুন ২০২১, ০৩:৫৯ পিএম

সিংগাইরে তুচ্ছ ঘটনার জেরে মুদি দোকানদারকে কুপিয়ে হত্যা

নিহতের পরিবারে চলছে শোকের মাতম। ছবি: ভোরের কাগজ

সিংগাইরে তুচ্ছ ঘটনার জেরে মুদি দোকানদারকে কুপিয়ে হত্যা

নিহত নাসির উদ্দিন।

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়নের বাস্তা বাসস্ট্যান্ডে নাসির উদ্দিন (২৭) নামের এক মুদি দোকানদারকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এতে জড়িত থাকার অভিযোগে জাফর নামে একজনকে আটক করছে পুলিশ।

বুধবার (৯ জুন) রাত সোয়া ৮টার দিকে নিহতের বাড়ির সামনে হেমায়েতপুর-সিংগাইর-মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়কে এ ঘটনা ঘটে। নিহত নাসির উদ্দিন বাস্তা গ্রামের মো. ইসহাকের পুত্র ও এক কন্যা সন্তানের জনক।

এলাকাবাসী সূত্রে জানা যায়, হত্যার ঘটনার আগের দিন মঙ্গলবার ( ৮ জুন)  বিকেলে তুচ্ছ ঘটনার জের ধরে একই গ্রামের হাজি সফর ও নাসির উদ্দিনের পরিবারের মধ্যে সামান্য মারামারি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে বুধবার রাতে হাজি সফরের পরিবারের ১০-১২ জন অস্ত্র নিয়ে নাসির ও তার দু’ভাই- এরশাদ ও বছিরের ওপর হামলা করে। এ সময় হাজি সফরের পুত্র লাবু চাইনিস কুড়াল দিয়ে নাসিরকে কুপিয়ে আহত করে আঞ্চলিক মহাসড়কের দক্ষিণ পাশের খাদে ফেলে দেয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সাভারস্থ এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

[caption id="attachment_289292" align="aligncenter" width="481"] নিহত নাসির উদ্দিন।[/caption]

এদিকে, নাসিরের পরিবারের লোকজনের পাল্টা মারধরে ঘটনার মূল হোতা লাবু আহত হয়েছেন বলে তার পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে। তাকেও এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।

এএসপি (সিংগাইর সার্কেল) রেজাউল হক, ওসি সফিকুল ইসলাম মোল্লা ও পুলিশ পরিদর্শক (তদন্ত) ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App