×

আন্তর্জাতিক

বাংলাদেশিদের নিয়ে মোদির কাছে নালিশ বিজেপি নেতা শুভেন্দুর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ জুন ২০২১, ১২:২৫ পিএম

বাংলাদেশিদের নিয়ে মোদির কাছে নালিশ বিজেপি নেতা শুভেন্দুর

শুভেন্দু অধিকারী

বাংলাদেশিদের নিয়ে মোদির কাছে নালিশ বিজেপি নেতা শুভেন্দুর

বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

পশ্চিমবঙ্গে ভোট পরবর্তী সহিংস কর্মকাণ্ডের জন্য বাংলাদেশি ও রোহিঙ্গাদের দায়ী করে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে অভিযোগ করেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সম্প্রতি রাজ্যের বিরোধী দলনেতাকে দিল্লিতে ডেকে পাঠানো হয়। মোদির সঙ্গে বৈঠকের পর বুধবার তিনি এ অভিযোগ তুলেন।

দিল্লিতে সাংবাদিকদের শুভেন্দু জানান, আমি মোদিজিকে বলেছি, রাজ্যে বিজেপি কর্মীদের ওপর নির্যাতন চালানো হচ্ছে। এখন পর্যন্ত ২৫ জন মহিলাকে ধর্ষণ করা হয়েছে। এসব অপরাধে বাংলাদেশি ও রোহিঙ্গারা যুক্ত। হাজার-হাজার মানুষ ঘরছাড়া হয়েছেন। পূর্ব বর্ধমানের আউশ গ্রামে ২৬টি পরিবার জঙ্গলের মধ্যে লুকিয়ে রয়েছে। তার অভিযোগ, বাংলায় গণতন্ত্র রক্ষিত হচ্ছে না।

যদিও শুভেন্দুর এই বৈঠক নিয়ে সমালোচনা করেছে তৃণমূল। তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ জানিয়েছেন, আত্মরক্ষার জন্য দিল্লিতে গিয়ে দুয়ারে দুয়ারে ঘুরছেন শুভেন্দু। রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম জানান, শুভেন্দু আসলে বিজেপিতে গিয়ে ফেঁসে গেছেন।

এদিকে বুধবার শুভেন্দু অধিকারী কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে বৈঠক চলাকালীন একই সময়ে দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ রাজ্য নেতাদের সঙ্গে বৈঠক করেন। শুভেন্দুর বৈঠকের ব্যাপারে কিছুই তিনি জানেন না বলে জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App