×

রাজধানী

অভিনব কৌশলে মাদ্রাসা শিক্ষকের ৩ লাখ টাকা ছিনতাই

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ জুন ২০২১, ০৬:৪৮ পিএম

অভিনব কৌশলে মাদ্রাসা শিক্ষকের ৩ লাখ টাকা ছিনতাই

টাকা ছিনতাই। প্রতীকী ছবি

রাজধানীর মতিঝিলে জসিম উদ্দিন (৫৭) নামে এক মাদ্রাসা শিক্ষকের কাছ থেকে তিন লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। অসুস্থ ওই মাদ্রাসা শিক্ষককে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বৃহস্পতিবার (১০ জুন) সকাল ১১টার পর এ ঘটনা ঘটে। অসুস্থ ওই ব্যক্তিকে কে বা কারা বিকেল সাড়ে চারটার দিকে ঢাকা মেডিকেলের জন্য নিয়ে যায়। সেখানে তার চিকিৎসা চলছে।

চিকিৎসাধীন মাদ্রাসা শিক্ষক জানান, মতিঝিলের জামিয়া দারুল উলুম মাদ্রাসার সিনিয়র বাংলা শিক্ষক তিনি। তার স্থায়ী বাড়ি গাজীপুর বোর্ডবাজার বড়বাড়ি এলাকায়। তবে বর্তমানে মাদ্রাসা বন্ধ থাকায় টিকাটুলিতে ছেলের বাসায় থাকেন।

তিনি জানান, সকাল ১১টার পর তিনি মতিঝিল আইএফআইসি ব্যাংকে যান টাকা তুলতে। সেখান থেকে তিন লাখ টাকা তুলেন তিনি। এরপর এক পাওনাদারকে ওই টাকা পাঠানোর জন্য ইসলামী ব্যাংকের মতিঝিল শাখায় যাচ্ছিলেন তিনি। হেটে যাওয়ার সময় পথিমধ্যে রাস্তায় এক ব্যক্তি তার গায়ে ইচ্ছাকৃতভাবে ধাক্কা দেয়। এতে তিনি রাস্তায় পড়ে যান। এর অল্প সময় পরই তিনি অচেতন হয়ে পড়েন। যখন জ্ঞান ফিরে তখন তিনি নিজেকে হাসপাতালের বেডে আবিষ্কার করেন। তার সঙ্গে থাকা টাকার ব্যাগটি খোয়া গেছে বলে অভিযোগ করেন তিনি। এছাড়া আর কিছু জানাতে পারেননি।

তবে ঘটনার সময় তাকে যখন ধাক্কা দেওয়া হয়েছে তখন পাশে আরও একজনকে তিনি দেখতে পেয়েছিলেন, যাকে ১ম ব্যক্তির সহযোগী বলে মনে হয়েছে তার।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, অসুস্থ অবস্থায় বিকেল সাড়ে চারটার দিকে কে বা কারা এ ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসে। এরপর তাকে জরুরি বিভাগের ওয়ানস্টপ ইমারজেন্সি সেন্টারে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার উপর চেতনানাশক কিছু প্রয়োগ করা হতে পারে বলে ধারণা করা হচ্ছে। এখন তার জ্ঞান ফিরেছে এবং তিনি সব কিছুই বলতে পারছেন। ঘটনাটি মতিঝিল থানা পুলিশকে জানানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App