হলমার্কের চেয়ারম্যানের জামিনে রুল শুনানি ৭ জুলাই

আগের সংবাদ

বিএনপি মুখোশের আড়ালে বহুরূপী দানব: ওবায়দুল কাদের

পরের সংবাদ

সরকার খরচ কমানোর পরই বলিউডে ফ্ল্যাট কেনার হিড়িক

প্রকাশিত: জুন ১০, ২০২১ , ১:৪২ অপরাহ্ণ আপডেট: জুন ১০, ২০২১ , ১:৪২ অপরাহ্ণ

কিছুদিন আগেই মুম্বাইয়ের অন্ধেরিতে ৩১ কোটি টাকা দিয়ে ৫ হাজার ৭০৪ স্কোয়ার ফিটের ডুপ্লেক্স কিনেছেন অমিতাভ বচ্চন। এর পরই জানা যায়, প্রেমিকা মালাইকা আরোরার বাড়ির সামনে ফোরবিএইচকে ফ্ল্যাট কিনেছেন অর্জুন কাপুর, যার দাম ২০-২৩ হাজার টাকা। এ যেন বলিউডে নতুন ফ্ল্যাট কেনার হিড়িক।

তালিকায় নাম রয়েছে অভিনেত্রী সানি লিওন ও ‘তন্নু ওয়েডস মন্নু’ খ্যাত পরিচালক আনন্দ এল রাইয়ের। সানি ১৬ কোটি দিয়ে ৪ হাজার ৩৬৫ স্কোয়ার ফিটের ফ্ল্যাট কিনেছেন এবং আনন্দ এল রাই ২৫.৩০ কোটি দিয়ে ৫ হাজার ৯১৭ স্কোয়ার ফিটের ফ্ল্যাট নিজের নামে করেছেন। এবার সম্পত্তি কিনলেন অজয় দেবগনও।

সূত্রের খবর, মুম্বাইয়ের জুহুতে ৬০ কোটি টাকা দিয়ে নতুন বাংলো কিনেছেন অজয়। শুধু তাই নয়, ৫৯০ স্কোয়ার ইয়ার্ডের অজয়ের নতুন বাসাটি তার পুরোনো বাড়ি ‘শক্তি’র একদম কাছে। অজয় দেবগনের মুখপাত্র অভিনেতার নতুন বাংলো কেনার কথা জানিয়েছেন। যদিও দাম নিয়ে কোনো মন্তব্য করতে চাননি তিনি।

জানা গেছে এক বছর ধরেই নতুন বাড়ি খুঁজছিলেন অজয় ও কাজল। দেবগনদের নতুন বাংলোর প্রতিবেশী হৃতিক রোশন, অমিতাভ বচ্চন, ধর্মেন্দ্র, অক্ষয় কুমারের মতো তারকারা। অজয় দেবগন ও তার মায়ের নামে কেনা হয়েছে নতুন বাংলো।

প্রসঙ্গত, মহারাষ্ট্র সরকারের পক্ষ থেকে রিয়েল এস্টেট মার্কেটকে তুলে ধরার জন্য কিছুদিন আগেই স্ট্যাম্প ডিউটি ৫ শতাংশ থেকে কমিয়ে ২ শতাংশ করে দেওয়া হয়েছে। আর তার সুবিধে নিয়েই একের পর এক সম্পত্তি ক্রয় করে চলেছেন বলিউড তারকারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়