ইউরোর শ্রেষ্ঠত্বের লড়াই শুরু শুক্রবার: রাতে নামবে ইতালি-তুরস্ক

আগের সংবাদ

কারাগারে বন্দি হেফাজতের দুই নেতাকে চাকরি থেকে বহিস্কার

পরের সংবাদ

মাকে ডাকতে গিয়ে মিতু ফিরল লাশ হয়ে

প্রকাশিত: জুন ১০, ২০২১ , ৬:৩৮ অপরাহ্ণ আপডেট: জুন ১০, ২০২১ , ৬:৩৮ অপরাহ্ণ

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় বাসের ধাক্কায় মোছা. মিতু আকতার (৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১০ জুন) দুপুরে পঞ্চগড় আটোয়ারী মহাসড়কের যুগিকাটা গুচ্ছগ্রাম এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে। নিহত মিতু আকতার উপজেলার ধামোর ইউনিয়নের যুগিকাটা গুচ্ছগ্রাম আশ্রয়ন প্রকল্পের বাসিন্দা মো নুর জামালের মেয়ে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ধামোর ইউনিয়নের চেয়ারম্যান কাজী নজরুল ইসলাম দুলাল জানান, বৃহস্পতিবার দুপুরে মিতুর মা রুমি বেগম তার দেবর রুবেলের বাড়িতে ভূট্টা মাড়াইয়ের কাজ করছিলেন। মিতু তার মাকে ডাকার জন্য পঞ্চগড়-আটোয়ারী মহাসড়ক পার হতে যায়। এসময় আটোয়ারী থেকে ছেড়ে আসা একটি দ্রুতগামী বাস মিতুকে সজোড়ে ধাক্কা দিলে মাথায় গুরুতর আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যায়।

আটোয়ারী থানার পরিদর্শক (তদন্ত) দুলাল উদ্দীন সড়ক দূর্ঘটনায় মিতুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে লাশ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় আটোয়ারী থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

রি-এএসআর/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়