ভারতে করোনায় একদিনে রেকর্ড মৃত্যু ৬,১৩৮

আগের সংবাদ

ইনস্টাগ্রাম থেকে নিখিলের সব ছবি মুছলেন নুসরাত

পরের সংবাদ

বাংলাদেশিদের নিয়ে মোদির কাছে নালিশ বিজেপি নেতা শুভেন্দুর

প্রকাশিত: জুন ১০, ২০২১ , ১২:২৫ অপরাহ্ণ আপডেট: জুন ১০, ২০২১ , ৪:২১ অপরাহ্ণ

পশ্চিমবঙ্গে ভোট পরবর্তী সহিংস কর্মকাণ্ডের জন্য বাংলাদেশি ও রোহিঙ্গাদের দায়ী করে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে অভিযোগ করেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সম্প্রতি রাজ্যের বিরোধী দলনেতাকে দিল্লিতে ডেকে পাঠানো হয়। মোদির সঙ্গে বৈঠকের পর বুধবার তিনি এ অভিযোগ তুলেন।

দিল্লিতে সাংবাদিকদের শুভেন্দু জানান, আমি মোদিজিকে বলেছি, রাজ্যে বিজেপি কর্মীদের ওপর নির্যাতন চালানো হচ্ছে। এখন পর্যন্ত ২৫ জন মহিলাকে ধর্ষণ করা হয়েছে। এসব অপরাধে বাংলাদেশি ও রোহিঙ্গারা যুক্ত। হাজার-হাজার মানুষ ঘরছাড়া হয়েছেন। পূর্ব বর্ধমানের আউশ গ্রামে ২৬টি পরিবার জঙ্গলের মধ্যে লুকিয়ে রয়েছে। তার অভিযোগ, বাংলায় গণতন্ত্র রক্ষিত হচ্ছে না।

যদিও শুভেন্দুর এই বৈঠক নিয়ে সমালোচনা করেছে তৃণমূল। তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ জানিয়েছেন, আত্মরক্ষার জন্য দিল্লিতে গিয়ে দুয়ারে দুয়ারে ঘুরছেন শুভেন্দু। রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম জানান, শুভেন্দু আসলে বিজেপিতে গিয়ে ফেঁসে গেছেন।

এদিকে বুধবার শুভেন্দু অধিকারী কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে বৈঠক চলাকালীন একই সময়ে দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ রাজ্য নেতাদের সঙ্গে বৈঠক করেন। শুভেন্দুর বৈঠকের ব্যাপারে কিছুই তিনি জানেন না বলে জানান তিনি।

ডি-এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়