নাইট্রোজেন ব্যবস্থাপনায় আন্তর্জাতিক পুরষ্কার পেলেন বাংলাদেশি গবেষক

আগের সংবাদ

বিকল্প শিক্ষাব্যবস্থা কী?

পরের সংবাদ

গর্ভনিরোধক ওষুধের প্রচারে অন্তঃসত্ত্বা নুসরাত

প্রকাশিত: জুন ১০, ২০২১ , ১২:৫৫ পূর্বাহ্ণ আপডেট: জুন ১০, ২০২১ , ১২:৫৫ পূর্বাহ্ণ

নুসরাত জাহান নিজের ‘সহবাস সঙ্গী’ নিখিল জৈনের সম্পর্কে মুখ খুললেও একটি বিষয় নিয়ে তিনি এখনও নীরব। দিন পাঁচেক আগে খবর ছড়িয়েছিল, সাংসদ এবং অভিনেত্রী মা হবেন। তিনি আদৌ অন্তঃসত্ত্বা কিনা সে সম্পর্কে তিনি একটি কথাও বলেননি। সন্তানের পিতৃ পরিচয় নিয়েও জলঘোলার শেষ নেই। সন্তান জন্ম নেওয়ার আগেই আলোচনার ঝড়। খবর আনন্দবাজার পত্রিকার।

এমনই সময়ে একটি বিজ্ঞাপনের ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। গর্ভনিরোধক ওষুধের সংস্থার হয়ে প্রচার করছেন গর্ভবতী নুসোত। সেই নিয়ে নতুন জল্পনা সামাজিক যোগাযোগ মাধ্যমে। যে বিজ্ঞাপনের শিরোনাম, ‘হার না মানা’। সেই সমস্ত মহিলাদের গল্প এখানে উঠে এসেছে, যারা সমাজের বিরুদ্ধে লড়াই করেছেন নিজেদের স্বার্থে।

বুধবার (৯ জুন) এই সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাস্যাডর নুসরাত জাহান কারও নাম না করে নিখিলের সমস্ত বক্তব্যের বিরোধিতা করে বিবৃতি জারি করেছেন। নিখিলকে জানিছেন, ‘ধনী’ বলেই এক জন একা মহিলাকে যেমন খুশি বলা যায়, তাকে ছোট করা যায়, এ রকম অধিকার কেউ দেয়নি কাউকে। নুসরাত জানিয়েছেন, তিনি যথেষ্ট পরিশ্রম করে নিজের জায়গা তৈরি করেছেন। নুসরাতের কথায়, ‘এই সাফল্য সম্পূর্ণ আমার নিজের। এই সাফল্যের আলোয় আমি কাউকে আলোকিত হতে দেব না’।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়