এবার ভাইরাল পাকিস্তানি সিরিয়ালে আব্দুল আলীমের গান

আগের সংবাদ

৯৯ শতাংশ ক্ষেত্রে সরকারি তথ্য প্রকাশে কোনো সমস্যা নেই

পরের সংবাদ

আদিতমারী যুবলীগের সভাপতির দায়িত্বে রবিউল ইসলাম বাবুল

প্রকাশিত: জুন ১০, ২০২১ , ১২:৫০ অপরাহ্ণ আপডেট: জুন ১০, ২০২১ , ৫:৪৪ অপরাহ্ণ

আদিতমারী উপজেলা শাখা আওয়ামী-যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পেলেন রবিউল ইসলাম বাবুল। সভাপতি আজিজুল ইসলাম চানুর মৃত্যুর পর পদটি ফঁকা ছিল। দলের কার্যক্রম চলমান রাখা, গতি বৃদ্ধি ও তৃর্ণমূল পর্যায়ে দলকে শক্তিশালী করার লক্ষে রবিউল ইসলাম বাবুলকে ভারপ্রাপ্ত সভাপতি করা হয়।

বুধবার (৯ জুন) দুপুরে লালমনিরহাট জেলা আওয়ামী-যুবলীগ সভাপতির কার্যালয়ে দলটির গঠনতন্ত্র ও কেন্দ্রীয় নির্দেশ মোতাবেক পরবর্তী সম্মেলন না হওয়া পর্যন্ত ১নম্বর সহ-সভাপতি রবিউল ইসলাম বাবুলকে ভারপ্রাপ্ত সভাপতি করা হয়। এসময় জেলা শাখার সভপতি মোড়ল হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন, সহ-সভাপতি সরাফাত হোসেন পেয়ারা, সদর জেলা যুবলীগের সাবেক সভাপতি খন্দকার মোত্তালেব হোসেন সহ দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য ২০১৯ সালের ২৫ জুলাই আদিতমারী আওয়ামী-যুবলীগের সভাপতি আজিজুল ইসলাম চানুর মৃত্যুর পর পদটি শূণ্য হয়। রবিউল ইসলাম বাবুলকে ভারপ্রাপ্ত সভাপতি করায় দলে চাঙ্গা ভাব বিরাজ করছে।

ডি-এফবি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়