×

জাতীয়

রাজধানীতে যাত্রীবেশে চলন্ত বাসে ছিনতাই

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ জুন ২০২১, ০৯:২১ পিএম

রাজধানীতে যাত্রীবেশে চলন্ত বাসে ছিনতাই

ফাইল ছবি

রাজধানীর খিলগাঁও নাগদারপাড় এলাকায় চলন্ত বাসে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে বলে জানা গেছে। এতে মো. আবির (২৮) নামের এক যুবক আহত হয়েছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে সে চিকিৎসা নিয়েছে।

আহত আবির অভিযোগ করে বলেন, তার বাসা খিলগাঁও মেরাদিয়া হাটের পাশে। এলাকাতে তিনি ইট বালুর ব্যবসা করেন। বুধবার (৯ জুন) বিকেলে কাজ শেষে ডেমরা স্টাফ কোয়ার্টার থেকে বনশ্রীতে আসার জন্য অসিম পরিবহনের একটি বাসে চড়েন তিনি। ওই বাসে ৩-৪ জন সাধারণ যাত্রী ছিল।

বাসটি নাগদারপাড়ে যাওয়ার পর বাসের ভিতর থাকা আরো ৭-৮ জন যাত্রীবেশী ছিনতাইকারী যাত্রীদের সবকিছু হাতিয়ে নেওয়ার চেষ্টা করে। তখন আবির বাধা দিলে তাকে মারধর করে ছিনতাইকারীরা। এক পর্যায়ে আবিরের গলার স্বর্ণের চেইন ছিনিয়ে নেয় তারা। ছিনতাইকারীদের বাধা দিতে গেলে ধারালো অস্ত্র দিয়ে তার ডান হাতের আঙুল কেটে ফেলে।

তিনি আরো জানান, আহত অবস্থায় তিনি বাস থেকে নেমে প্রথমে থানায় যান। থানা পুলিশ তাকে আগে চিকিৎসা করাতে বলেন। পরে তিনি ঢাকা মেডিকেলে গিয়ে চিকিৎসা করান। বাসটির চালক ও হেলপারও ছিনতাইকারীদের সঙ্গে জড়িত বলে অভিযোগ করেন তিনি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, আহত আবিরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। তার হাতের আঙুলে ৬টি সেলাই করা হয়েছে। ঘটনাটি থানায় জানানো হয়েছে। এটি ছিনতাইয়ের ঘটনা নাকি অন্য কোনো ঘটনা সেটি থানা পুলিশ তদন্ত করে দেখবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App