×

সারাদেশ

বাস-সিএনজির সংঘর্ষে নিহত ২, সড়কে পড়ে রইল বিচ্ছিন্ন হাত-পা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ জুন ২০২১, ০৪:১৫ পিএম

বাস-সিএনজির সংঘর্ষে নিহত ২, সড়কে পড়ে রইল বিচ্ছিন্ন হাত-পা

সংঘর্ষে দুমড়ে-মুচড়ে গেছে সিএনজি। ছবি: ভোরের কাগজ

ময়মনসিংহ-নেত্রকোনা মহাসড়কে তারাকান্দা থানার রশিদপুরে বাস ও সিএনজির মখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। ঘটনাস্থলেই সিএনজির দুইজন যাত্রী নিহত ও তিনজন আহত হয়েছেন। আর সড়কে ছড়িয়ে রয়েছে নিহতদের শরীর থেকে বিচ্ছিন্ন হাত-পা।

বুধবার (৯ জুন) ২টা ৪৫ মিনিটের দিকে ময়মনসিংহ-নেত্রকোনা মহাসড়কের তারাকান্দা থানার রশিদপুর নামক স্থানে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নেত্রকোনা জেলার মোহনগঞ্জ উপজেলার গজধার গ্রামের করিম মিয়ার ছেলে রিপন মিয়া ও সুনামগঞ্জ জেলার ধর্মপাশার আব্দুল আজিজের ছেলে বাবুল মিয়া।

প্রত্যক্ষদর্শীরা জানান, নেত্রকোনা থেকে পাঁচজন যাত্রী নিয়ে ময়মনসিংহ যাওযার পথে তারাকান্দা থানার রশিদপুর নামক স্থানে পৌঁছলে বিপরীতদিক থেকে আসা অপর একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই সিএনজির দুই জনযাত্রী নিহত ও অপর তিনজন আহত হয়েছেন। নিহতদের একজনের শরীর থেকে হাত-পা বিচ্ছিন্ন হয়ে গেছে। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। তাদের অবস্থাও আশঙ্কাজনক বলে জানা যায়।

দুর্ঘটনার ফলে ময়মনসিংহ-নেত্রকোনা সড়ক যোগাযোগ বন্ধ রয়েছে বলে জানা গেছে।

শ্যামগঞ্জ হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. শফিকুর রহমান জানান, মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বাস ও সিএনজি জব্দ করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App