×

সারাদেশ

প্রেমিকের বাড়িতে জায়গা না পেয়ে প্রেমিকার আত্মহত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ জুন ২০২১, ০৯:৫৬ পিএম

প্রেমিকের বাড়িতে জায়গা না পেয়ে প্রেমিকার আত্মহত্যা

সালমা বেগম

হবিগঞ্জের মাধবপুরে প্রেমিকের বাড়িতে গিয়ে জায়গা না পেয়ে বিদেশ ফেরত প্রেমিকা বিষ পান করে আত্মহত্যা করেছে। উপজেলার ধর্মঘর ইউনিয়নের রসুলপুর গ্রামে এ ঘটনা ঘটে। বুধবার (৯ জুন) দুপুরে পুলিশ ময়না তদন্ত শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করেছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, রসুলপুর গ্রামের মৃত রফিক মিয়ার ছেলে আব্দুল আহাদ মিয়ার সঙ্গে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার সোনামুড়া গ্রামের মৃত মোশারফ মিয়ার মেয়ে সালমা বেগম (৩২) এর মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

মঙ্গলবার সালমা বেগম রসুলপুর গ্রামের আব্দুল আহাদের বাড়িতে এসে তাকে ঘরে তুলে নিতে চাপ সৃষ্টি করে। আব্দুল আহাদ রাজি না হওয়ায় সালমা বেগম পুকুর পাড়ে বিষ পান করে। গুরুতর অবস্থায় তাকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। হবিগঞ্জের সহকারী পুলিশ সুপার মহসিন আল মুরাদ ও থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সালমার মা জাহানারা বেগম জানান, গত ৩ মাস আগে সালমা উমান থেকে দেশে আসে। ১৪ দিন আগে আব্দুল আহাদের সঙ্গে সালমার বিয়ে হয়। মঙ্গলবার সালমা আব্দুল আহাদের বাড়িতে যায়। রাতে খবর পাই সালমা মারা গেছে। সালমার মার দাবি তার মেয়ে কে হত্যা করা হয়েছে।

কাশিমনগর পুলিশ ফাঁড়ির এসআই দেবাশীষ বিশ্বাস জানান, ধারনা করা হচ্ছে সালমা ও আব্দুল আহাদের মাঝে মোবাইল ফোনের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। মঙ্গলবার সালমা আব্দুল আহাদের বাড়িতে যায়। এক পর্যায়ে সালমা বাড়ির পাশে পুকুর পাড়ে বিষ পান করে ছটফট করতে থাকলে আব্দুল আহাদ ও বাড়ির লোকজন প্রথমে তাকে হরষপুর একটি প্রাইভেট ক্লিনিকে নিয়ে যায় সেখানে তার অবস্থার অবনতি হলে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয় সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App