×

বিনোদন

নিখিলের সঙ্গে সহবাস-বিয়ে নয়, বিচ্ছেদের প্রশ্নই ওঠে না: নুসরাত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ জুন ২০২১, ০১:৫২ পিএম

নিখিলের সঙ্গে সহবাস-বিয়ে নয়, বিচ্ছেদের প্রশ্নই ওঠে না: নুসরাত

যশ-নুসরত।

নিখিলের সঙ্গে সহবাস-বিয়ে নয়, বিচ্ছেদের প্রশ্নই ওঠে না: নুসরাত

গত কয়েক দিন ধরেই সংবাদের শিরোনামে আছেন অভিনেত্রী নুসরত জাহান। স্বামী নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদ ও যশ দাসগুপ্তের সঙ্গে তার সম্পর্ক নিয়ে আলোচনা তুঙ্গে। সেই তালিকায় সম্প্রতি যোগ হয়েছে আরও এক জল্পনা। টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে মা হতে চলেছেন নুসরত। েএবারে মুখ খুললেন নুসরাত, জানালেন তার মনের কথা।

নুসরত ও নিখিলের বিয়ে প্রসঙ্গে তিনি বলেন, তুরস্কের বিবাহ আইন অনুসারে এই অনুষ্ঠান অবৈধ। উপরন্তু হিন্দু-মুসলিম বিবাহের ক্ষেত্রে বিশেষ বিবাহ আইন অনুসারে বিয়ে করা উচিত। যা এ ক্ষেত্রে মানা হয়নি। ফলত, এটা বিয়েই নয়।

বুধবার (৯ জুন) একটি বিবৃতি জারি করে নিজের যুক্তি প্রকাশ্যে আনলেন অভিনেত্রী ও সাংসদ নুসরত জাহান। তিনি বললেন, নিখিলের সঙ্গে আমি সহবাস করেছি। বিয়ে নয়। ফলে বিবাহ-বিচ্ছেদের প্রশ্নই ওঠে না।

মা হবেন নুসরত। অনাগত সন্তানের পিতৃপরিচয় কী? গত ৫ দিন ধরে অভিনেত্রী এবং সাংসদ নুসরত জাহানকে নিয়ে বিতর্ক তুঙ্গে। শুধু তাই নয়, নিখিলের সঙ্গে তাঁর বিবাহ বিচ্ছেদ হচ্ছে না কেন, এই নিয়ে প্রশ্ন উঠেছে চার দিক থেকে। এমনকি লেখিকা তসলিমা নাসরিনও নুসরতের নীরবতা নিয়ে কথা বলেছিলেন নেটমাধ্যমে। লিখেছিলেন, এই যদি পরিস্থিতি হয়, তবে নিখিল আর নুসরতের ডিভোর্স হয়ে যাওয়াই কি ভালো নয়? অচল কোনও সম্পর্ক বাদুড়ের মতো ঝুলিয়ে রাখার কোনও মানে হয় না। এতে দু’পক্ষেরই অস্বস্তি’।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App