হেফাজত নিয়ে আওয়ামী লীগের ভেতরেই ভিন্ন মত

আগের সংবাদ

ছয় মাস পর আবার দেখা হবে নুসরাত-নিখিলের

পরের সংবাদ

সালমানকে হাঁটু গেড়ে বসে প্রপোজ করেছিলেন দীপিকা!

প্রকাশিত: জুন ৯, ২০২১ , ৮:৫৯ পূর্বাহ্ণ আপডেট: জুন ৯, ২০২১ , ১২:৪২ অপরাহ্ণ

বলিউডের সবচেয়ে খ্যাতনামা ব্যাচেলর সালমান খান। বিয়ে না করাতে এখনও শত শত প্রস্তাব আসে তার ঠিকানায়। আর প্রপোজ দেওয়ার তালিকায় আছেন সেলিব্রেটিও। এবার তেমনই এক তারকার নাম জানা গেলো; যে কিনা নাটকীয়ভাবে সালমানকে প্রপোজ করেছিলেন। বলা হচ্ছে রণবীর সিংয়ের স্ত্রী দীপিকা পাড়ুকোনের কথা।

বিষয়টি পরিকল্পনায় ছিল অভিনেত্রীর ‘তামাশা’ চলচ্চিত্র টিম। তবে এটি মোটেও জানতেন না সালমান খান। ২০১৫ সালে ইমতিয়াজ আলির এ ছবির প্রমোশন করতে সালমানের রিয়ালিটি শো-তে গিয়ে হাজির হয়েছিলেন দীপিকা।

স্টেজে উঠে সেই সময় কথা বলতে বলতে সালমানকে সারপ্রাইজ দিতে গিয়ে আচমকা হাঁটু গেড়ে বসে প্রপোজ করেন দীপিকা। অভিনেত্রী বলেন, ‘আমি আপনাকে বিয়ে করতে চাই। আপনি কি আমাকে বিয়ে করবেন মি. সালমান খান?’

আচমকা এমন কাণ্ডে হেসে ফেলেন সালমান। কিন্তু তাতেও তার মন গলেনি। তখনই জানিয়ে দেন, যে কেউ তাকে প্রস্তাব দিক না কেন তিনি বিয়ে করবেন না।

মজার বিষয় হলো, দীপিকা ও সালমানের বাস্তব রসায়ন চমৎকার হলেও তারা দুজন কখনও একসঙ্গে সিনেমায় কাজ করেননি। অভিনেত্রী অবশ্য সালমানের ‘ম্যায় অর মিসেস খান্না’ ছবিতে ছিলেন, অতিথি চরিত্রে।

ডি-এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়