×

বিনোদন

সুশান্ত ও সারার সঙ্গে নেশা করতাম: চাঞ্চল্যকর দাবি রিয়ার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ জুন ২০২১, ০৯:০৭ এএম

সুশান্ত ও সারার সঙ্গে নেশা করতাম: চাঞ্চল্যকর দাবি রিয়ার

সারা আলি খান, সুশান্ত সিংহ রাজপুত এবং রিয়া চক্রবর্তী।

সুশান্ত ও সারার সঙ্গে নেশা করতাম: চাঞ্চল্যকর দাবি রিয়ার

আগামী ১৪ জুন সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুবার্ষিকী। সেই দিনটি যত এগিয়ে আসছে, ততই আবার আলোচনায় আসছে প্রয়াত অভিনেতার প্রসঙ্গ। সম্প্রতি বলিউড সংবাদমাধ্যমের হাতে উঠে এসেছে এক চাঞ্চল্যকর তথ্য। সংবাদমাধ্যমের দাবি, সুশান্ত মাদক মামলায় বিবরণ লেখানোর সময় নাকি সারা আলি খানের নাম উল্লেখ করেছেন রিয়া চক্রবর্তী। প্রয়াত অভিনেতার প্রাক্তন প্রেমিকার দাবি, সারা নাকি তাকে গাঁজা এবং মদ্যপান করার কথা বলেছিলেন। খবর আনন্দবাজার পত্রিকার।

রিয়া আরও বলেছেন, মাদক মামলায় বিবরণ লেখানোর সময় তিনি সারার সঙ্গে তার ২০১৭-এর ৪-৬ জুনের কথোপকথন তুলে ধরেন। সেই অনুযায়ী তার আরও দাবি, ওই সময় সারা নিজের হাতে গাঁজার ছিলিম বানাতেন। বলতেন, নেশা করলে শ্যুটিংয়ের প্রাত্যহিক চাপ থেকে মুক্তি পাওয়া যায়। একই সঙ্গে সারা নাকি রিয়াকে পরামর্শ দিয়েছিলেন, আইসক্রিম আর গাঁজা এক সঙ্গে খেলে শরীরের ব্যথা কমে। অতিরিক্ত পরিশ্রমের ফলে তার গায়ে ব্যথা হলে সারা নাকি এ ভাবেই তা কমাতেন।

শুধু তাই-ই নয়, একটা সময় নাকি সারা-রিয়া এক সঙ্গে বসে এক কলকে থেকে গাঁজা টানতেন। মদ্যপানও করতেন একত্রে। সে কথারও উল্লেখ আছে রিয়ার রেকর্ড করা বিবরণে। আদৌ ঘটনাগুলি সত্যি? আদৌ রিয়া এই ধরনের কোনও বিবরণ রেকর্ড করেছেন? নাকি সমস্তটাই অভিনেতার মৃত্যুবার্ষিকীকে ঘিরে নতুন করে জন্ম নেওয়া জল্পনা? এ সব প্রশ্নের এখনও কোনও সঠিক জবাব পাওয়া যায়নি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App