×

সারাদেশ

রাজশাহী মেডিকেলে আরও ৮ জনের মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ জুন ২০২১, ১১:৫৯ এএম

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরও আটজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে তিনজন করোনা শনাক্ত হওয়ার পর মারা যান।

তারমধ্যে দুইজনের বাড়ি চাঁপাইনবাবগঞ্জে এবং একজন রাজশাহীর। বাকিরা নমুনা পরীক্ষার আগে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। উপসর্গ নিয়ে মারা যাওয়াদের মধ্যে রাজশাহীর তিনজন, চাঁপাইনবাবগঞ্জের একজন ও পাবনার একজন।

সোমবার (৭ জুন) সকাল ৬টা থেকে মঙ্গলবার (৮ জুন) সকাল ৬টা পর্যন্ত বিভিন্ন সময় তারা মারা যান। এর মধ্যে আইসিইউতে দুইজন, ৩ নং ওয়ার্ডে দুইজন এবং ১৬, ২২, ২৫ ও ২৯ নং ওয়ার্ডে মারা যান একজন করে বলে জানান হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস।

তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় করোনা ইউনিটে ভর্তি হয়েছেন ৩৩ জন। রাজশাহীর ১৬, চাঁপাইয়ের ১৪, নওগাঁর ১ ও নাটোরের ২ জন। মঙ্গলবার সকাল ৬টা পর্যন্ত চিকিৎসাধীন রয়েছেন ২৫৭ জন। এর মধ্যে রাজশাহীর ১২৭, চাঁপাইয়ের ১০২, নওগাঁর ৯, নাটোরের ১১, পাবনার ৪, কুষ্টিয়ার ৩ ও জয়পুরহাটের ১ জন। আইসিইউতে রয়েছেন ১৭ জন। হাসপাতালে চিকিৎসাধীন ২৫৭ জনের মধ্যে ১২৫ জনের করোনা পজেটিভ রয়েছে। বাকিদের নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়েছে।

ডা. সাইফুল ফেরদৌস আরও জানান, গত এক সপ্তাহে হাসপাতালের করোনা ইউনিটে মারা গেছেন ৭১ জন। এর মধ্যে ৪৩ জনই মারা গেছেন করোনা শনাক্ত হওয়ার পর। বাকিরা উপসর্গ নিয়ে মারা যান। এর মধ্যে ১ জুন ৭ জন, ২ জুন ৭ জন, ৩ জুন ৯ জন, ৪ জুন ১৬ জন, ৫ জুন ৮ জন, ৬ জুন ৬ জন, ৭ জুন ১১ জন ও সর্বশেষ ৮ জন আটজন মারা যান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App