×

জাতীয়

বিএনপি ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে: কাদের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ জুন ২০২১, ০৫:৩৯ পিএম

আন্দোলন ও নির্বাচনে পরাজিত হয়ে বিএনপি এখন প্রতিশোধ নিতে ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, আন্দোলনের নামে সহিংস কোন পরিস্থিতির সৃষ্টি করা হলে আওয়ামী লীগ সমুচিত জবাব দিবে রাজপথে।

ওবায়দুল কাদের সকালে বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি আয়োজিত লকডাউনের আওতাধীন জেলাসমূহের প্রতিনিধিদের মাঝে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন।

ঘরে বসে লিপ সার্ভিস বন্ধ করে বিএনপিকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি শুধু মুখেই বলে, বাস্তবে জনগণের জন্য কিছুই করে না।

ওবায়দুল কাদের বিএনপি নেতাদের কাছে আন্দোলন কোন বছর হবে জানতে চেয়ে বলেন, দেখতে দেখতে এক যুগ পার হয়ে গেলেও জনগণ তাদের আন্দোলন আর দেখলোনা। যারা নির্বাচন বয়কট করে তারা কখনো গণতন্ত্রে বিশ্বাসী হতে পারে না বলেও মনে করেন ওবায়দুল কাদের।

বিএনপি সবকিছুতে সরকারের সমালোচনা "ধান ভানতে শিবের গীত গাওয়ার মতো উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, এসব জনগণ এখন আর বিশ্বাস করে না। ওবায়দুল কাদের আরো বলেন, বিএনপি চোখে দেখতে পায় না বলেই সরকারের উন্নয়ন দেখতে পায় না।

ওবায়দুল কাদের বলেন, অবস্থা এমন দাঁড়িয়েছে বজ্রপাতে মানুষের মৃত্যুর জন্য বিএনপি হয়তো সরকারকেও দায়ী করে বসতে পারেন।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাক্তার রোকেয়া সুলতানা, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক সামছুন্নাহার চাঁপা, কেন্দ্রীয় কার্যকরী সদস্য সৈয়দ আবদুল আউয়াল শামীম ও সংসদ সদস্য নুরুল আমিন রুহুল।

পরে প্রতিনিধিদের মাঝে বিভিন্ন করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App