×

সারাদেশ

ঝিনাইগাতীতে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ জুন ২০২১, ০২:৪৫ পিএম

ঝিনাইগাতীতে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

অনশন। প্রতীকী ছবি

শেরপুরের ঝিনাইগাতীতে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে গিয়ে অনশন শুরু করে প্রেমিকা। ঘটনাটি ঘটেছে উপজেলার ধানশাইল ইউনিয়নের চকপাড়া গ্রামে।

জানা যায়. কামরুন্নাহারকে বিয়ের প্রলোভন দেখিয়ে ওই গ্রামের আকাবর আলীর ছেলে পানবর ইসলামিয়া দাখিল মাদ্রাসার শিক্ষক মো. রফিকুল ইসলাম দৈহিক সম্পর্ক গড়ে তোলে। রফিকুল দুই সন্তানের জনক।

কামরুন্রনাহার দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার ইসলামপুর গ্রামের মো. কোরাজ মিয়ার কন্যা। কামরুন্নাহার একজন গার্মেন্টস কর্মী। গাজীপুরের একটি গার্মেন্টসে চাকরি করে সে।

তার সঙ্গে শিক্ষক রফিকুল ইসলামের ছোট বোন আলেয়া (২৭) গার্মেন্টসে চাকরি করে। রফিকুল ইসলাম তার বোনের কাছে গাজীপুরে বেড়াতে এসে বোনের বান্ধবী কামরুন্নাহারের সাথে সম্পর্ক গড়ে তুলেন।

রফিকুল ইসলামের ছোট বোন আলেয়া জানায়, গত প্রায় ৭ বছর ধরে কামরান্নাহারের সঙ্গে তার ভাই রফিকুল ইসলামের একটি সম্পর্ক ছিল। কামরুন্নাহার ঝিনাইগাতীতে রফিকুল ইসলামের গ্রামের বাড়িতে চকপাড়ায় মাঝে মধ্যে বেড়াতে আসতো। বিয়ে না পরিয়ে তাকে নিয়ে সংসার ও করা হয়। কামরুন্নাহার রফিকুল ইসলামকে বিয়ের জন্য চাপ দিলে তিনি নানাভাবে টালবাহানা শুরু করে।

উপায়ান্ত না দেখে গত ১ জুন কামরুন্নাহার বিয়ের দাবিতে চকপাড়া গ্রামে রফিকুল ইসলামের বাড়িতে অনশন শুরু করেন। এ ঘটনার পর থেকে রফিকুল ইসলাম বাড়ি থেকে গা-ঢাকা দিয়েছেন বলে অভিযোগ রয়েছে। এব্যাপারে কামরুনাহার বাদি হয়ে ৭ জুন ঝিনাইগাতী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

ওই ওয়ার্ডের ইউপি সদস্য মনিনুর রহমান অনশনের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। শিক্ষক রফিকুল ইসলাম ইসলাম এ বিষয়ে কিছুই জানেন না বলে দাবি করেছেন। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ফায়েজুর রহমান অভিযোগ পাওয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল যেহেতু গাজীপুর ও ময়মনসিংহ সেহেতু মামলা হওয়ার কথা সেখানেই। এরপর অভিযোগ যেহেতু দেওয়া হয়েছে। তা তদন্ত করে সত্যতা পাওয়া গেলে ব্যবস্থা নেওয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App