×

বিনোদন

ক্যাটরিনার বাড়িতে ভিকির অবাধ বিচরণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ জুন ২০২১, ০৯:৫৬ পিএম

ক্যাটরিনার বাড়িতে ভিকির অবাধ বিচরণ

ক্যাটরিনা কাইফ ও প্রেমিক ভিকি কুশল

ক্যাটরিনার বাড়িতে ভিকির অবাধ বিচরণ

ক্যাটরিনা ও ভিকি কুশলের প্রেমের গুঞ্জন দীর্ঘদিনের। প্রায়ই একসঙ্গে বিভিন্ন জায়গায় দুজনকে দেখতে পাওয়া যায়। তবে প্রেম নিয়ে দুজন এখনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি। সম্প্রতি ভিকিকে দেখা গেছে ক্যাটরিনার বাসভবনের সামনে। নিয়ম করে বিকেল সাড়ে ৩টার দিকে ক্যাটরিনার বাসভবনে প্রবেশ করেন এবং রাত সাড়ে ৮টার দিকে তাকে বাসভবন ত্যাগ করতে দেখা গেছে।

ক্যাটরিনার ভবন চত্বর থেকে ভিকিকে কালো রেঞ্জ রোভার গাড়িতে করে বের হতে দেখেন পাপারাজ্জিরা। খবরে আরো বলা হয়েছে, চত্বর থেকে ভিকির গাড়ি বের করতে সহায়তা করেছেন ক্যাটরিনার ড্রাইভার। কয়েক দিন আগে এক প্রতিবেদন থেকে দুজনের প্রেমকাহিনী প্রসঙ্গে জানা যায়, ক্যাটরিনা ও ভিকি তাদের এই লুকোচুরির প্রেমের সম্পর্ককে সামাজিক পাতায় অফিসিয়ালি ঘোষণা দেওয়ার অপেক্ষায় রয়েছেন। সেখানে বা সেধেছেন ভিকির বাবা।

পুত্রের এমন পদক্ষেপ দেখতে মোটেও আগ্রহী নন তিনি। ভিকিকে নাকি স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন, জীবনের এত বড় একটা সিদ্ধান্তের জন্য আরো সতর্ক হতে হবে। এর আগে এক অনুষ্ঠানে ক্যামেরার সামনেই ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন ভিকি কুশল। সে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্যাটরিনার সাবেক প্রেমিক সালমান খান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App